× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নিখোঁজের পাঁচদিন পর যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

হরিণাকুণ্ডু (ঝিনাইদহ) প্রতিনিধি

১০ অক্টোবর ২০২২, ০৯:৫৭ এএম

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে নিখোঁজের পাঁচদিন পর হাফিজ নামের এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত হাফিজুর রহমান উপজেলার ৪নং দৌলতপুর ইউনিয়নের রিশখালী গ্রামের সোহরব হোসেনের বড় ছেলে  ও  সাবেক দৌলতপুর ইউনিয়নের চেয়ারম্যান ছাব্দার আলীর ভাতিজা।

রবিবার দুপুর ১টার দিকে কেষ্টপুর চরেরমাঠ এলাকায় একদল মাছ ধরা দলের  মধ্যে মান্নান পিতা ইব্রাহিম নামের একজন পানির মধ্যে একটি মোবাইল ফোন পান। ফোন পাওয়ার পর তাদের মনে সন্দেহ সৃষ্টি হলে মনে পড়ে গত বুধবার ৫ই অক্টোবর স্থানীয় দশমাইল বাজার থেকে হারিয়ে যান হাফিজ। পরে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহায়তায় হাফিজের লাশ উদ্ধার করে বলে জানিয়েছেন স্থানীয়রা।
এব্যাপারে হরিণাকুণ্ডু থানা অফিসার ইনচার্জ জনাব সাইফুল ইসলাম জানান,গত ৫ ই অক্টোবর হাফিজুর রহমান নামের একব্যাক্তি হারিয়ে গেলে তাঁর পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরি করেন। আজ রবিবার দুপুর ১ ঘটিকায় স্থানীয়রা খালে মাছ ধরতে গেলে একটি মোবাইল ফোন পেয়ে সন্দেহ করে পুলিশে খরব দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের সহযোগিতায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.