× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ভূঞাপুরে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন

টাঙ্গাইল প্রতিনিধি

১০ অক্টোবর ২০২২, ১০:০৫ এএম

টাঙ্গাইলের ভূঞাপুরে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে "সংবাদ সম্মেলন" করেছেন নিকরাইল ইউনিয়ন পরিষদ প্যানেল চেয়ারম্যান নুর আলম মন্ডল (নুহু)। 

৯ই অক্টোবর রবিবার সকালে ইউনিয়নের সিরাজকান্দি বাজার এলাকায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের ব্যক্তিগত অফিসে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, নিকরাইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুদুল হক মাসুদ, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মালেক তালুকদার, সহ-সভাপতি জুরান মন্ডল, ইউপি সদস্য লাভলু, সাবেক ছাত্রনেতা হাকিম, ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ নেতা সেলিম মৃধা, ইউনিয়ন যুবলীগ নেতা হাসান সহ স্থানীয় সাংবাদিক বৃন্দ। 

জানা যায়, গত ৮ অক্টোবর জাতীয় "দৈনিক যুগান্তর" ও স্থানীয় "দৈনিক যুগধারা" পত্রিকায় "ভূঞাপুরে জাল টাকা লেনদেনে ইউপি সদস্য আটক" শিরোনামে কয়েকটি সংবাদ প্রকাশিত হয়। এরপর থেকেই এলাকায় আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়। 

পরে ৯ই অক্টোবর প্যানেল চেয়ারম্যান নুর আলম মন্ডল নুহু এক সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রকৃত ঘটনা উন্মোচন ও প্রকাশিত মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

সম্মেলনে প্যানেল চেয়ারম্যান নুর আলম মন্ডল নুহু বলেন, কোন একটি কুচক্রীমহল আমার নাম দিয়ে একটি পার্সেল টাঙ্গাইল থেকে ঢাকা সুন্দরবন করিয়ার সার্ভিসে পাঠায়। পরে সেখান থেকে জাল টাকা সহ দুইজন ঢাকা এপিবিএন এর কাছে আটক হয়। পরে পার্সেলের নামের সুত্র ধরে আমাকে জিজ্ঞেসাবাদের জন্য ঢাকায় যেতে বলে এপিবিএন-১। পরে দীর্ঘ ৫/৬ ঘন্টা তারা টাঙ্গাইল-ঢাকা দুই সুন্দরবন কুরিয়ারের সিসিটিভি ফুটেজে দেখেন মাস্ক পরা দুইজন অজ্ঞাত ব্যক্তি ওই পার্সেলটি পাঠিয়েছে। পরে তারা আমাকে সসম্মানে ফেরত পাঠায় ও সেইসাথে আশ্বাস দেয় অজ্ঞাত ওই ব্যক্তি গুলোর পরিচয় বের আইনের আওতায় আনবেন এপিবিএন-১। 

তিনি আরো বলেন, যারা আমাকে গ্রেফতার বা আটক শিরোনামে মিথ্যা নিউজ করেছেন আমি তাদের বিরুদ্ধে আইনগত ভাবে প্রশাসনের সহযোগিতা নিব।

চেয়ারম্যান মাসুদুল হক মাসুদ বলেন,  কয়েকটি পত্রিকাতে মিথ্যা তথ্য উপস্থাপন করে সংবাদ প্রকাশ করেছেন যা আইনগত ভাবে অপরাধের শামিল। প্রকৃত ঘটনা জেনে তারপর নিউজ করা উচিৎ বলে আমি মনে করি। প্রকাশিত ওই মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। 


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.