× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

লক্ষ্মীপুরে রিকশা চালককে ধরে এনে ন্যাড়া করলো চেয়ারম্যান

লক্ষ্মীপুর প্রতিনিধি

১০ অক্টোবর ২০২২, ১০:৫৭ এএম

লক্ষ্মীপুরে লিটন নামে এক যুবককে গাঁজা সেবনের অভিযোগে গ্রাম্য পুলিশ দিয়ে ধরে এনে মাথা ন্যাড়া করেছে চেয়ারম্যান। এসময় খলিল নামের আরেক যুবক খাল পাড়ে বসে থাকায় তাকেও ধরে এনে এক হাজার টাকা জরিমানা আদায় করেছে চেয়ারম্যান। ঘটনাটি শুক্রবার সদর উপজেলার দিঘলী ইউনিয়নের দিঘলী বাজারে ঘটে। এসময় ওই যুবককে মাথা ন্যাড়া করে প্রকাশ্যে বাজারে ঘুরানো হয়। লোকলজ্জার ভয়ে দুই পরিবারের কেউই দিনের আলোতে কথা বলতে রাজি হয়নি।

স্থানীয়রা ও ভুক্তভোগী দুই পরিবারের সদস্যরা জানালেন, এক সন্তানের জনক লিটন পেশায় রিকশাচালক। আর খলিল ঢাকায় একটি প্রাইভেট কোম্পানিতে গাড়ি চালান। শুক্রবার সন্ধ্যায় বাড়ীর পাশে খাল পাড়ে কয়েকজন যুবকসহ তারা দুইজন আড্ডা দিচ্ছিলো। এসময় লিটনসহ আরো চারজন গাঁজা সেবন করছে, পাশে বসে মোবাইলে গান শুনছিলো খলিল এমন অভিযোগের ভিত্তিতে গ্রাম্য পুলিশ শামছু ঘটনাস্থলে হানা দিয়ে খলিল ও লিটনকে আটক করে দিঘলী বাজারে চেয়ারম্যানের অস্থায়ী কার্যালয়ে নিয়ে যায়। সেখানে জনসম্মুখে উভয়ের পরিবারকে ডেকে লিটনকে মাথা ন্যাড়া ও খলিলের এক হাজার টাকা অর্থদন্ড আদায় করে দিঘলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাহ উদ্দিন চৌধুরী জাবেদ। পরে ন্যাড়া মাথা নিয়েই বাজার ঘুরিয়ে মুচলেকা নিয়ে দুইজনকে শাসিয়ে ছেড়ে দেয় চেয়ারম্যান ও তার অনুসারিরা।

এদিকে প্রথম স্ত্রীর মৃত্যুর পর লিটন নতুন বিয়ে করেন। এঘটনার পর থেকে ন্যাড়া মাথায় স্ত্রীর সামনে যেতেও লজ্জা লাগছে তাঁর। সম্প্রতি খলিল ঢাকা থেকে বাড়িতে এসেছে বিয়ে করতে, পাত্রীর বাড়িতে রোববার যাওয়ার কথাও ছিলো তার। ঘটনা জানাজানি হওয়ায় এখন আর তাও হবে না বলে আক্ষেপ করেন খলিল।

দিঘলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাহ উদ্দিন চৌধুরী জাবেদ বলেন, মাদকের বিরুদ্ধে তিনি সোচ্চার। তবে এ বিষয়ে তেমন কথা বলতে তিনি রাজী হননি।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.