× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

জয়পুরহাটে র‌্যাবের পৃথক অভিযানে গাঁজাসহ ১৬ মাদক ব্যবসায়ী ও মাদকসেবী আটক

পাঁচবিবি(জয়পুরহাট) সংবাদদাতা

১০ অক্টোবর ২০২২, ১৪:০৯ পিএম । আপডেটঃ ১০ অক্টোবর ২০২২, ১৪:১৩ পিএম

জয়পুরহাটের মাদক সেবন করে নেশাগ্রস্থ অবস্থায় সাধারণ মানুষের শান্তি বিনষ্ট করার অপরাধে ১৩জন মাদক সেবীকে আটক করেছে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের সদস্যরা। সোমবার রাতে সদর উপজেলার কিনাপাড়া পরিত্যক্ত কড়াই কারখানা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা । সকালে র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে অভিযানের বিষয়ে নিশ্চিত করা হয়েছে। 

আটকরা হলেন,  আক্কেলপুর উপজেলার চিয়ারী গ্রামের আসাদুল ইসলামের ছেলে  জিলহজ্ব আলী(২৫), একই উপজেলার কোলাগণিপুর গ্রামের মৃত ফারুক হোসেনের ছেলে বেলাল হোসেন(২৭),রুকিন্দিপুর গ্রামের মৃত খগেন মহন্তের ছেলে শ্রী পরিতোষ চন্দ্র মহন্ত(৩৭), ক্ষেতলাল উপজেলার মহব্বতপুর গ্রামের মাসুদ রানার ছেলে ফরদৌস হোসেন (১৯), একই গ্রামের বাবলুর রশিদের ছেলে  কায়ছার রশিদ রানা ও ছানোয়ার হোসেনের ছেলে আরাফাত হোসেন (২১), জয়পুরহাট সদর উপজেলার নতুনহাট এলাকার এখলাছের ছেলে সৈকত হোসেন(১৯), একই উপজেলার তেঘর বিষাপাড়া মহল্লার সফিউল ইসলামের ছেলে অন্তিম(১৯), বামনপুর গ্রামের বিরবল চন্দ্রের ছেলে প্রশান্ত চন্দ্র বর্মন (২২), মাদারগঞ্জ গ্রামের অমল কর্মকারের ছেলে পূণ্য কর্মকার(২০) এবং নওগাঁ জেলার বদলগাছী উপজেলার জগদিশপুর গ্রামের মোয়াজ্জেমের ছেলে মশিউর রহমান(২৬) একই উপজেলার খাদাইল গ্রামের জহুরুল ইসলামের ছেলে ফেরদৌস হোসেন(২১) ও জগদিশপুর আলীপাড়া গ্রামের শাহাজুল ইসলামের ছেলে বাপ্পি হোসেন (২৭)।

অপরদিকে একই দিন রাতে গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট সদর উপজেলার পুরানাপৈল এলাকা অপর একটি অভিযানে সাড়ে ২২ কেজি গাঁজাসহ কুমিল্লা জেলার লাকসাম উপজেলার দক্ষিণ তেতাভূমি গ্রামের মৃত হারেস মিয়ার স্ত্রী জরিনা বেগম(৪২),  একই গ্রামের মৃত আব্দুল বারেকের ছেলে সুজন(২০)  ও উত্তর লাকসাম গ্রামের হারুনুর রশিদের ছেলে সুজন মিয়া(২৮) কে আটক করেন। কুমিল্লা থেকে জয়পুরহাটের পাঁচবিবিতে গাঁজা নিয়ে আসার পথে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দল তাদের আটক করে।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর মোস্তফা জামান বলেন, কিছু বখাটে যুবক মাদক সেবন করে নেশাগ্রস্ত অবস্থায় বিরক্তিকর আচরণ ও জনসাধারণের শান্তি বিনষ্ট করে আসছিল এমন অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

পরে তাদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে। 


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.