× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বাগেরহাট জেলা বিএনপির শোক র‌্যালী, সড়কে নামতে দেয়নি পুলিশ

বাগেরহাট প্রতিনিধি

১০ অক্টোবর ২০২২, ১৪:১৫ পিএম

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শোক র‌্যালী পালন করেছে বাগেরহাট জেলা বিএনপি। গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন ও দেশব্যাপী দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ কর্মসূচি পালনকালে নিহত নেতাকর্মীদের স্মরণে এই শোক র‌্যালী পালন করা হয়। জেলা বিএনপি অফিসের চারদিকে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষ থেকে নিরাপত্তা বলয় জোরদার থাকার কারণে জেলা বিএনপি অফিসের মধ্যেই কর্মসূচি পালন করতে বাধ্য হয় বিএনপি নেতাকর্মী ও সমর্থকেরা। সোমবার (১০ অক্টোবর) বেলা ১১ টায় বাগেরহাট জেলা বিএনপি কার্যালয়ে (থানার মোড়) অনুষ্ঠিত শোক র‌্যালীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা বিএনপি'র সিনিয়র যুগ্ম আহ্বায়ক শেখ কামরুল ইসলাম গোরা। 

সম্প্রতি বিএনপি'র বিভিন্ন কর্মসূচি চলাকালীন ভোলা জেলা ছাত্রদল সভাপতি নূরে আলম, মুন্সিগঞ্জ জেলা যুবদল নেতা শহীদুল ইসলাম শাওন, ভোলা জেলা স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম, নারায়ণগঞ্জ জেলা যুবদল নেতা শাওন প্রধান এবং বেনাপোল পৌর বিএনপি নেতা মো. আব্দুল আলিম নিহত হন। বিএনপি’র পক্ষ থেকে পুলিশ এবং সরকার দলীয় নেতাকর্মীদের হামলা ও গুলিতে তারা নিহত হয়েছেন বলে দাবি করা হচ্ছে। তারই প্রতিবাদে এই শোক র‌্যালীর আয়োজন করে বাগেরহাট জেলা বিএনপি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব মোজাফ্ফর রহমান আলম, বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সৈয়দ নাসির আহমেদ মালেক, সরদার অহিদুল ইসলাম পল্টু, ডা. আব্দুর রহমান, বিএনপি নেতা এসকেন্দার হোসেন, জেলা শ্রমিক দলের সভাপতি সরদার লিয়াকত আলী, যুবদলের সাধারণ সম্পাদক সুজন মোল্লা, তাতীদলের সদস্য সচিব শেখ জিল্লুর রহমান, মৎস্যজীবী দলের সভাপতি দুলাল ফরাজি, সাধারণ সম্পাদক হারুন শেখ, ছাত্রদলের সভাপতি (ভারপ্রাপ্ত) গোলাম রসূল তরফদার নেওয়াজ, সাংগঠনিক সম্পাদক মোল্লা আতিকুর রহমান রাসেল, মহিলা নেত্রী শিরিনা বেগম, শেখ বদরুল, মল্লিক মোবাশ্বের হোসেন রুবেল, আবুল হাসান, রাজু মোল্লা, আশারাত শেখ, ফিরোজ হোসেন, খান লিয়াকত আলি, শেখ জাহিদুল ইসলাম, গাজী নিয়ামুল হোসেন টুটুল, মিন্টু, সোহেল,আরিফ, মাহবুব প্রমূখ।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.