× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

দেড়মাস পার হলেও সন্ধান মেলেনি নিখোঁজ দুই মাদ্রাসা শিক্ষার্থীর

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

১০ অক্টোবর ২০২২, ১৪:১৯ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নিখোঁজের দেড়মাস পার হলেও সন্ধান মিলেনি দুই মাদ্রাসা শিক্ষার্থীর। এ বিষয়ে দুইপরিবারের পক্ষ থানায় সাধারণ ডায়েরী করা হয়। এ নিয়ে আতংক উদ্বেগের মধ্য দিয়ে দিন কাটাচ্ছে দুই পরিবার।

জানা যায়, উপজেলার সোহাগী ইউনিয়নের ছোট তারাকান্দি গ্রামের দুলাল মিয়ার ছেলে স্থানীয় ইসলামপুর মাদ্রাসার ছাত্র তামিম মিয়া (১৪) গত ১৫ আগস্ট মাদ্রাসা থেকে বাড়ি যাওয়ার পথে নিখোঁজ হয়। পরে পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় আত্মীয় স্বজনের বাড়িসহ খোঁজাখুজির পর ছেলেকে না পেয়ে গত ২১ সেপ্টেম্বর থানায় সাধারন ডায়েরী করেন। তাই নিখোঁজের দেড়মাস পার হলেও তামিমের সন্ধ্যান না মিলায় আতংক আর উৎকন্ঠায় দিন কাটাচ্ছে ওই পরিবার দুটি।

নিখোঁজ তামিমের বাড়িতে গিয়ে তার মার ছেলের কথা জিজ্ঞেস করতেই চিৎকার মেরে তামিম কই আমার মানিক কই বলে কেঁদে ওঠেন মা খালেদা বেগম, এসময় এক আবেগ ঘন পরিবেশ সৃষ্টি হয়। তামিমের মা কান্না জড়িত কন্ঠে বলেন আমার তামিমকে দীর্ঘ দেড় মাস ধরে দেখি না কোথায় আছে কেমন আছে কিছুই জানিনা তোমরা আমার তামিমরে আইনা দাও। রাতে তার ঘুম হয় না। রাতে কেউ দরজায় নক করলে তামিম এসেছে ভেবে দৌড়ে যান তিনি। তারপর বলতে থাকেন আপনারা(সাংবাদিকগন) আমার ছেলেকে ফিরিয়ে দেন। আপনাদের কাছে আমার অনুরোধ আমার সন্তানের একটু খোঁজ দেন।

অপরদিকে, উপজেলার সরিষা ইউনিয়নের গুইলাকান্দা গ্রামের উমর ফারুকের ছেলে রিসান মিয়া (১৩) গত ২১আগস্ট সকালে নিজ বাড়ি থেকে প্রাইভেট পড়তে গিয়ে নিখোঁজ হয়। প্রাইভেট থেকে সময় মতো বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন রিসানকে বিভিন্ন স্থানে খোঁজাখোজির পর ছেলেকে না পেয়ে গত ২৩আগস্ট ঈশ্বরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন। নিখোঁজের ৪০দিন পার হলেও সন্ধান মেলেনি মাদ্রাসা শিক্ষার্থীর। এতে উদ্বিগ্ন হয়ে পড়ছে রিসানের পরিবার।

নিখোঁজ রিসানের বাবা উমর ফারুক জানান, আমার ছেলেকে না পেয়ে রাতে ঘুমাতে পারছি না ।খুব অস্হিরতার মধ্য দিয়ে দিন কাটছে আমার ছেলেকে ফিরে পেতে আমি আপনাদের সহযোগিতা চাই।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, নিখোঁজ দুটি ছেলের সন্ধানে ছবিসহ দেশের সকল থানায় বার্তা পাঠানো হয়েছে। এছাড়াও বিভিন্ন স্থানে ছেলে দুটির জন্য অনুসন্ধান করছে পুলিশ।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.