× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পটুয়াখালীতে ১০ লাখ মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ

পটুয়াখালী প্রতিনিধি

১০ অক্টোবর ২০২২, ০৮:০১ এএম

পটুয়াখালীর দশমিনায় উপজেলার সদর ইউনিয়নে ৯নং ওয়ার্ড গোলখালী এলাকার একটি বাড়ি থেকে অবৈধ কারেন্ট জাল জব্দ করে র‍্যাবের ভ্রাম্যমান আদালত। 

গতকাল (৯ অক্টোবর) রবিবার বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত গোলখালী এলাকার হাওলাদার বাড়িতে র‍্যাব-৮,সিপিসি-১ পটুয়াখালী ক্যাম্পের একটি অভিযানিক দল ও উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ উপজেলা মৎস্য অধিদপ্তরের সমন্বয়ে এ অভিযান পরিচালনা করা হয়। 

র‍্যাব-৮,সিপিসি-১ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার তুহিন রেজা জানান, জব্দকৃত কারেন্ট জালের পরিমান ১০ লাখ মিটার যার আনুমানিক বাজার মূল্য ১০ লাখ টাকা। অবৈধ কারেন্ট জালসহ কাটাখালী এলাকার বাসিন্দা মো,রশিদ হাওলাদারের ছেলে মো, ইব্রাহিম হাওলাদার (৪৮) কে গ্রেফতার করা হয়েছে।

ভ্রাম্যমান আদালতের  নির্বাহী ম্যাজিস্ট্রেট ও দশমিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো মহিউদ্দিন আল হেলাল জানান,গোপন সংবাদের ভিত্তিতে ১০ লাখ মিটার অবৈধ  কারেন্ট জাল জব্দ করা হয়েছে। আসামি নিজ বাড়িতে অবৈধ কারেন্ট জাল মজুদ রেখে বিক্রয়ের অভিযোগে ইব্রাহিম হাওলাদারকে ১ বছর  বিনাশ্রম কারাদন্ড দিয়ে জেলহাজতে প্রেরন করা হয় এবং জব্দকৃত অবৈধ কারেন্ট জাল সভার সামনে আগুন দিয়ে বিনষ্ট করা হয়েছে। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.