× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ভালুকায় মুক্তিযোদ্ধাকে মারধর করে জমি দখলের পায়তারা

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

১০ অক্টোবর ২০২২, ১৮:০৯ পিএম

ময়মনসিংহের ভালুকায় আঃ ছালাম ঢালী নামে এক বীর মুক্তিযোদ্ধাকে মারধোর করে জোর পূর্বক জায়গা দখলের পায়তারা করছে বলে ইউনিয়ন কৃষকলীগ সভাপতি মোঃ বাবুল হক ও তার লোকজন এই মর্মে ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই মুক্তিযোদ্ধা। 

অভিযোগ সূত্রে জানা যায়, রবিবার সকালে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের ঝালপাজা গ্রামের মৃত হাজী আঃ রহমানের ছেলে বীর মুক্তিযোদ্ধা আঃ ছালাম ঢালীর জমিতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে একই এলাকার মৃত. নুর মোহাম্মদের ছেলে হবিরবাড়ী ইউয়িন কৃষকলীগের সভাপতি মোঃ বাবুল হক (৫৫), কবির হোসেন (৪০), মোঃ বাচ্চু মিয়া (৪২), ইব্রাহিম (৬০) ইব্রাহিমের ছেলে মোঃ মামুন মিয়া (৩০) গাছের চারা রোপন করে দখল করার সময় মুক্তিযোদ্ধা আঃ ছালাম ঢালী বাধা দিতে গেলে তাকে হত্যার উদ্দেশ্যে মারধোর করে বসত ঘরে আটকে রাখে। এ সময় মুক্তিযোদ্ধার ছেলে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ ফোন করিয়া ভালুকা থানা পুলিশের সহযোগীতায় তাকে উক্ত ঘর হইতে উদ্ধার করে। পরে এ ঘটনায় মুক্তিযোদ্ধা বাদী হয়ে ৫জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৩/৪ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করে। 
এ ব্যাপারে অভিযুক্ত বাবুল ঢালী বলেন, আমার এক ভাই ও এক বোন তাদের পৈত্রিক জমিতে চারা লাগিয়েছে মুক্তিযোদ্ধা আঃ ছালাম ঢালীর জমিতে যায়নি।

এ ব্যাপারে ভালুকা মডেল থানার ওসি তদন্ত জাহাঙ্গীর আলম জানান, মুক্তিযোদ্ধাকে মারধোর করে জমি দখলের চেষ্টার ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত করে বিস্তারিত বলা যাবে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.