× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কালকিনিতে বাল্কহেডের ধাক্কায় নৌকাডুবি, নিখোঁজ ১

কালকিনি (মাদারীপুর) সংবাদদাতা

১০ অক্টোবর ২০২২, ১৮:৩৪ পিএম

মাদারীপুরের কালকিনিতে নদী পারাপারের সময় বালুবাহী বাল্কহেডের ধাক্কায় নৌকাডুবির ঘটনা ঘটেছে। এতে করে মোঃ দুলাল ভূঁইয়া-(৬০) নামে একজন নৌকার মাঝি নিখোঁজ রয়েছে। এসময় আহত হয়েছে কমপক্ষে চারজন। আহতদের মধ্যে একজনকে চিকিৎসার জন্য বরিশাল বরিশাল শেরে-ই বাংলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার দিবাগত রাত ৮টার দিকে উপজেলার কয়ারিয়া ইউনিয়নের আড়িয়াল খাঁ নদের চর আলীমাবাদ গ্রামের ফকির বাড়ির সামনে এ ঘটনা ঘটে। 

এলাকাবাসী, পুলিশ ও ভূক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার কয়ারিয়া ইউনিয়নের চর আলীমাবাদ গ্রামের এচাহাক ভূইয়ার ছেলে দুলাল ভূইয়া রাতে একই গ্রামের আড়িয়াল খাঁ নদের ফকির বাড়ির সামনের খেয়া ঘাট থেকে তিনজন যাত্রী নিয়ে নদী পারাপারের উদ্দেশ্যে নৌকা ছেড়ে যায়। নৌকাটি নদের মাঝখানে পৌঁছলে এমবি আকলিমা -৭ নামের বালুবাহী বাল্কহেড ধাক্কা দেয়। এতে করে নৌকাটি ডুবে যায়। পরে যাত্রীরা সাঁতার দিয়ে উপরে আসতে পারলেও নিখোঁজ হয় মাঝি দুলাল ভূইয়া। এই ঘটনা জানতে পেরে স্থানীয় লোকজন ওই বাল্কহেডে থাকা চারজন যুবককে মারধোর করে। এতে করে আহত হয় আসলাম মির্জা-(৩২), ইমরান হাওলাদার-(৪৩), করিম হাওলাদার-(২০) ও ওবায়দুর রহমান-(৩০)। এসময় আসলাম মির্জার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বরিশাল সেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে উপজেলার খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রে আইসি সৈয়দ ইমদাদুল হক বলেন, বাল্কহেডের ধাক্কায় নৌকা ডুবির ঘটনা ঘটেছে। এবং আহত চারজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.