× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চরফ্যাশনে মানসিক স্বাস্থ্য দিবস পালিত

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

১০ অক্টোবর ২০২২, ১৮:৩৭ পিএম । আপডেটঃ ১০ অক্টোবর ২০২২, ১৯:৪১ পিএম

'অসিম বিশ্বে মানসিক স্বাস্থ্য ও আত্মহত্যা প্রতিরোধ' এই প্রতিপাদ্য কে সমানে রেখে ভোলার চরফ্যাশনে বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস পালিত হয়েছে। 

সোমবার (১০ অক্টোবর) সকাল ১০ টায় তারুণ্যের নবযাত্রা সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেসন ও ইয়ুথ পাওয়ার ইন বাংলাদেশ চরফ্যাশন উপজেলা শাখার যৌথ আয়োজনে অফিসার ক্লাবে দিবসটি উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় তারুণ্যের নবযাত্রা সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেসনের সভাপতি ইশরাত জাহান এর সভাপতিত্বে ও মাহবুব আলম আপনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,তারুণ্যের নবযাত্রা সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেসনের প্রধান উপদেষ্টা ইয়াসরিবা মুমু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আকলিমা বেগম মিলা,পৌর কাউন্সিলর আক্তারুল আলম সামু, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ নূরনবী,উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো মামুন,যুব উন্নয়ন কর্মকর্তা তুষার কান্তি দে,ইয়ুথ পাওয়ার ইন বাংলাদেশ চরফ্যাশন উপজেলা শাখার সভাপতি মনির আসলামী,টিবি স্কুলের সহকারী শিক্ষিকা শামসুর নাহার স্নিগ্ধা।
এসময় অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন,তরিকুল ইসলাম,সাংবাদিক মোঃমামুন হোসাইন,মোবাসের আলমসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও সেচ্ছাসেবীগণ প্রমুখ। 
এসময় বক্তারা বলেন, মানসিক স্বাস্থ্য বলতে শারীরিক ও নৈতিক এই তিনটি গুরুত্বপূর্ণ বিষয়ের মিথসক্রিয়ার আত্মোন্নয়নমূলক জীবনের প্রতিশ্রুতি হচ্ছে মানসিক স্বাস্থ্য।
মানসিক স্বাস্থ্যের উন্নয়নের ব্যাপারটি সৃষ্টি হয় পরিবার থেকে। কারন একটি শিশুর প্রথম বিকাশ শুরু তার পরিবারে। অতি আদর, অবহেলা, অতিশাসন শিশুর স্বাভাবিক বিকাশকে যেমন ব্যহত করে তেমনি পরিমিত আদর, ভালবাসা, শাসন, মর্যাদা ও কাজের স্বীকৃতি শিশুর স্বাভাবিক বিকাশ নিশ্চিত করে। সুতরাং পরিবার গুলোকে সুগঠিত হতে হবে আন্তরিকতায় সাথে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.