× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মাগুরায় চার বছরের শিশু খুন

মাগুরা প্রতিনিধি

১০ অক্টোবর ২০২২, ২১:২৫ পিএম

মাগুরার মহম্মদপুরের বেথুলিয়া দক্ষিণ পাড়া  গ্রামে হিরা খাতুন নামে চার বছরের শিশু কন্যাকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

পারিবারিক বিরোধের জের ধরে আজ সোমবার সন্ধ্যায় মেয়েটির চাচারা তাকে হত্যা করেছে বলে অভিযোগ করছেন নিহতের বাবা হিরু মোল্লা।
হিরু মোল্লার অভিযোগ, সন্ধ্যায় তার মেয়ে হিরাকে ভাত খাওয়াছিলেন স্ত্রী বন্যা খাতুন। এ সময় তার অন্য মেয়েকে পাশের বাড়ী থেকে ডেকে আনার জন্য যায়।  কিছু সময় পর বাড়িতে ফিরে এসে দেখতে পায় হিরাকে খেতে দেওয়া ভাত বিড়ালে খাচ্ছে তখন মেয়েকে দেখতে না পেয়ে বাহিরে খুঁজতে জান। খোঁজাখুঁজির পর কিছুক্ষণ পরে বাড়ির সামনে রাস্তার পাশে মৃত অবস্থায় মেয়েকে দেখতে পান তিনি। হীরা খাতুনের মা বন্যার কান্নাকাটিতে ছুটে আসে আশে পাশের মানুষ। পরবর্তীতে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

নিহত হীরার মাথাসহ একাধিক স্থানের ধারালো অস্ত্রের আঘাত আছে। বেশ কিছুদিন ধরে হিরু মোল্লার সাথে পারিবারিক নানা বিষয় নিয়ে বিরোধ চলছিল হিরো মোল্লার আপন ভাই ফারুক মোল্লা, আলী মোল্লা ও বিপ্লব মোল্লার সাথে। এই বিরোধের জের ধরেই এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে অভিযোগ করেন হিরু মোল্লা।

মোহাম্মদপুর থানার ওসি তদন্ত মোঃ বোরহানুল ইসলাম জানান, ঘটনার তদন্ত চলছে। জিজ্ঞাসাবাদের জন্য ফারুক মোল্লা ও আলিম মোল্লাকে আটক করা হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.