× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শিবচরে একই রাতে ৮ দোকানে দূর্ধর্ষ চুরি

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি

২৫ অক্টোবর ২০২২, ১৫:২১ পিএম

চালার টিন কেটে একই রাতে মাদারীপুরের শিবচরে ৮ টি দোকানে দূধর্ষ চুরি সংঘটিত হয়েছে। এসময় চোরচক্র নগদ টাকাসহ ৮ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ভুক্তভোগী ব্যবসায়ীরা জানান, রবিবার রাতে উপজেলার পাঁচ্চর ইউনিয়নের ছোট বাহাদুরপুর মোড়ের জাবির এন্ড কায়ের প্লাজার ৮ টি দোকানের চালার টিন কেটে দোকানের ভিতরে প্রবেশ করে চোরচক্র। এসময় চোরচক্র শহিদুল ইসলামের শিবচর ইলেকট্রনিক্স থেকে ৪ লাখ টাকার মালামাল, মোশারফ হাওলাদারের মায়ের দোয়া গ্লাস এন্ড থাই এ্যালমুনিয়াম থেকে ২ লাখ ৫০ হাজার টাকার মালামাল, রফিকুল ইসলাম শেখের আজিজুল হক স্টীল গ্যালারি থেকে ১ লাখ টাকার মালামাল, মিজান বেপারীর মেসার্স পাভেল স্টোর থেকে ৬০ হাজার টাকার মালামাল, মোশারফ হোসেনের আমির হামজা ট্রেডার্স থেকে ১০ হাজার টাকার মালামাল, রশিদ মুন্সির এএস স্টীল এন্ড সেনেটারী থেকে ৫ হাজার টাকার মালামাল, মো: সলেমানের মক্কা থাই এন্ড গ্লাস হাউস থেকে ১৫ হাজার টাকার মালামাল, মো: শাজামালের শিকদার সাইকেল স্টোর থেকে ৫ হাজার টাকার মালামালসহ ৮ টি দোকান থেকে ৮ লাখ ৪৫ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায় চোরচক্র।
সোমবার সকালে ব্যবসায়ীরা দোকানে এসে চুরি বিষয়টি বুঝতে পেরে পুলিশে খবর দিলে শিবচর থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

শিবচর থানার ওসি মো: আনোয়ার হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.