× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পটুয়াখালীতে ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে ট্রলার ডুবে একজনের মৃত্যু

২৫ অক্টোবর ২০২২, ০৬:০৩ এএম

ঘূর্নিঝড় সিত্রাং এর প্রভাবে পটুয়াখালীতে ইটবোঝাই ট্রলার ডুবে নুরইসলাম মোল্লা (৩৮) নামের একজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার ( ২৫ অক্টোবর) সকাল সাড়ে দশটার দিকে লোহালিয়া নদীর প্রত্যাপপুর খেয়াঘাট এলাকার নদী থেকে তার ভাসমান লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস। এর আগে ঘূর্নিঝড় সিত্রাং এর প্রভাবে সোমবার (২৪ অক্টোবর)  রাত নয়টার দিকে লোহালিয়া নদীতে ট্রলার ডুবে নিখোজ হয় নুরইসলাম । 

নুরইসলাম পটুয়াখালী সদর উপজেলার লোহালীয়া ইউনিয়নের নাজিরপুর গ্রামের বশির মোল্লার ছেলে।

ঘটনাস্থলে থাকা পটুয়াখালী সদর থানার এসআই বিপুল হাওলাদার বলেন, ওই ট্রলারটি পটুয়াখালী থেকে  ইট নিয়ে মুরাদিয়া যাচ্ছিল।  প্রত্যাপপুর এলাকায় পৌঁছালে ট্রলারটি ঝড়ের কবলে পড়ে। পরে প্রত্যাপপুর খেয়া ঘাটে ট্রলারটি নোঙ্গর করেন তারা। পরে রাত নয়টার দিকে ঢেউয়ের তোরে তাদের ট্রলারটি ডুবে যায়। এসময় ট্রলারে থাকা অন্যরা সাঁতরে তীরে উঠলেও নিখোঁজ হয় নুরইসলাম।  সকালে ফায়ার সার্ভিসের লোক গিয়ে নদী থেকে তার লাশ উদ্ধার করে। 

পটুয়াখালী ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মোঃ আমিরুল ইসলাম সরকার বলেন, খবর পেয়ে সকালে আমাদের ডুবুরি দল ঘটনাস্থলে যায়। পরে সকাল ১০ টার দিকে লোহালিয়া নদীর প্রত্যাপপুর এলাকা থেকে তার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস।
পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুজ্জামান বলেন, নদী থেকে লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.