× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মেহেরপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

মেহেরপুর প্রতিনিধি

২৬ অক্টোবর ২০২২, ০০:৫৫ এএম

স্বামী স্ত্রীর একাধিক বিয়ের বিরোধের জেরধরে স্ত্রী সাবিনা খাতুন(৩০)কে পিটিয়ে হত্যা করেছে স্বামী বিদ্যুৎ  এ অভিযোগ সবিনার পিতা আব্দুস সাত্তারের। 

আজ বুধবার ভোরে মেহেরপুরের গাংনী উপজেলার কুঞ্জনগর গ্রামের হুদাপাড়ায় এ ঘটনা ঘটে। বিদ্যুৎ হোসেন কুঞ্জনগর হুদাপাড়া গ্রামের  ওলি আহম্মেদের ছেলে। এ ঘটনার পর থেকে স্বামী বিদ্যুৎ হোসেন ও তার পরিবারের লোকজন বাড়ি ছেড়ে পালিয়েছে।

স্থানীয় গ্রাম বাসী ও সাবিনার পিতা আব্দুস সাত্তার জানান, গত এক মাস আগে কুমারীডাঙ্গা গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে ছাবিনা খাতুনের সাথে কুঞ্জনগর গ্রামের দিনমজুর বিদ্যুত হোসেনের বিয়ে হয়। এটি ছাবিনার দ্বিতীয় আর বিদ্যুতের তৃতীয় বিয়ে। এ বিয়ের পর থেকে দুজনের এ বিয়ে নিয়ে পরস্পরের মধ্যে ছাবিনা কলহ চলছি। এর জের ধরে আজ বুধবার ভোরে দুজনের মাঝে কথা কাটা কাটি  শুরু হয়। কথা কাটা কাটির  এক পর্যায়ে  সাবিনার মাথায় ভারি বস্তু দিয়ে একাধিক আঘাত করে বিদ্যুত। এসময় সাবিনার মৃত্যু হয়।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা স্বিকার করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন বিদ্যুত ও তার পরিবারের লোকজনকে  গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ। 



Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.