× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বকশীগঞ্জে আ. লীগের কমিটি গঠনে অনিয়মের প্রতিবাদে সড়ক অবরোধ

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

২৬ অক্টোবর ২০২২, ১৪:৩৮ পিএম

জামালপুরের বকশীগঞ্জে ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠনকে কেন্দ্র ক্ষোভে ফুঁসছে তৃনমূল আওয়ামী লীগ।

বকশীগঞ্জ সদর ইউনিয়নের কমিটি গঠনে অনিয়ম ও অর্থের বিনিময়ে সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষণার প্রতিবাদে ও অনিয়মের প্রতিবাদে সড়ক সড়ক অবরোধ, প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। 

গতকাল বুধবার বেলা ১১ টায় সদর ইউনিয়নের সূর্যনগর মতির বাজার এলাকায় সড়ক অবরোধ করে ২,৫ ও ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের পদ বঞ্চিত নেতা কর্মীরা। এসময় তারা আধা ঘন্টা সড়ক অবরোধ করে রাখেন। পরে মতির বাজার থেকে বিক্ষোভ মিছিল বের করে নঈম মিয়ার বাজারে গিয়ে শেষ করেন। 

সেখানে প্রতিবাদ সমাবেশ করে বিতর্কিত ব্যক্তিদের দল থেকে বাদ দেওয়া সহ নতুন করে সম্মেলনের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করার দাবি জানান। 

সমাবেশে বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা আবদুল কাদের, আওয়ামী লীগ নেতা শেখ মুনজিল , ৬ নম্বর ওয়ার্ডের পদ বঞ্চিত সভাপতি প্রার্থী আবু বকর সিদ্দিক, মিজানুর রহমান মিজান প্রমুখ। 

পদ বঞ্চিত নেতারা জানান, গত ২৩ ও ২৪ অক্টোবর বকশীগঞ্জ সদর ইউনিয়নের ২,৫ ও ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। 

সম্মেলনে তৃনমূল নেতা কর্মীদের মতামত না নিয়ে মনগড়া ভাবে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। যাদের সভাপতি ও সম্পাদক করা হয়েছে তারা আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত নয় এবং বিএনপি পরিবারের লোকজনকে প্রাধান্য দেওয়া হয়েছে। আর এতেই ক্ষোভের আগুন ছড়িয়ে পড়ে তৃনমূল আওয়ামী লীগের নেতা কর্মীদের মধ্যে। 

তারা অবিলম্বে বিতর্কিত ব্যক্তিদের বাদ দিয়ে নতুন সম্মেলনের মাধ্যমে যোগ্য ব্যক্তিদের পদ দিতে জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের কাছে অনুরোধ জানিয়েছেন। 


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.