× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রাজবাড়ীতে যাবজ্জীবন কারাদন্ডপ্রাপ্ত আসামীসহ অপরাধীচক্র গ্রেফতা

রাজবাড়ী প্রতিনিধি

২৬ অক্টোবর ২০২২, ১৪:৪১ পিএম

রাজবাড়ীতে বিদেশী পিস্তল, গুলি, ও দেশীয় অস্ত্রসহ যাবজ্জীবন কারাদন্ডপ্রাপ্ত আসামীসহ অপরাধীচক্রের ৫সদস্যকে গ্রেফতার করেছে রাজবাড়ী সদর থানা পুলিশ।

আসামীদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল,  ৯রাউন্ড গুলি,দুই'টি ম্যাগাজিন,একটি শর্টগানের কার্তুজ, ৩টি চাইনিজ কুড়াল,রামদা ও ৫টি চাকু উদ্ধার করা হয়। 

২৬ অক্টোবর বুধবার সকাল সাড়ে ১১টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান জানান এ তথ্য জানান।তিনি বলেন, গত ২৫ অক্টোবর রাজবাড়ী সদর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, বিভিন্ন মামলার চার্জশীটভুক্ত ও যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দাগী আসামীদের একটি অপরাধী চক্র দেশী-বিদেশী অস্ত্র নিয়ে ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছে।এখবর পেয়ে সদর থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে একটি চৌকস টিম উক্ত অপরাধী চক্রকে গ্রেফতারে অভিযান পরিচালনা করে।এসময় খানখানাপুর সরদারপাড়া এলাকা থেকে অপরাধী চক্রের ০৫ জন সদস্যকে গ্রেফতার করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রাসেল শেখ, পলাশ বিশ্বাস, মিথুন শেখ, ফরিদ ওরফে কালা ফরিদ, লালটু, টোকন পাটোয়ারী, অজ্ঞাতনামাসহ ৭/৮ জন আসামী পালিয়ে যায়।

গ্রেফতারকৃতরা হলো সজ্জনকান্দা গ্রামের মোঃ রাজ্জাক উদ্দীন বিশ্বাস ওরফে টাবলুর ছেলে মোঃ রাহাদ বিশ্বাস ওরফে পিয়াল (২৬), বিনোদপুর গ্রামের মৃত ফরহাদ মন্ডলের ছেলে মোঃ আরিফ মন্ডল (২৯), আলাদীপুর গ্রামের মোঃ কুব্বাদুল ইসলামের ছেলে মোঃ আশরাফুল ইসলাম (২৫), সজ্জনকান্দা গ্রামের মোঃ আব্দুল কুদ্দুসের ছেলে মোঃ রমজান আলী (২৪),আলাদীপুর গ্রামের পিতা- মোঃ ইকবাল শেখের ছেলে মোঃ আলীম শেখ (২৩)।এদের মধ্যে ৪জন আসামীই পেশাদার অপরাধী।তাদের ‍বিরুদ্ধে হত্যা সহ একাধীক মামলা রয়েছে।

গ্রেফতারকৃতরা রাজবাড়ী জেলাসহ আশপাশের জেলায় ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কার্যক্রম করে থাকে বলেও জানায় পুলিশ। 

গ্রেফতারকৃত আসামী মোঃ রাহাদ বিশ্বাস ওরফে পিয়াল যাবজ্জীবন সাজাপ্রাপ্ত একজন আসামী এবং তার বিরুদ্ধে খুন, ডাকাতি, চুরি, মাদকসহ ১৫ টি মামলা রয়েছে। অপর আসামীদের বিরুদ্ধেও বিভিন্ন অপরাধে মামলাসহ গ্রেফতারী পরোয়ানা জারী রয়েছে।

গ্রেফতারকৃত আসামী ও অন্যান্যদের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় অস্ত্র আইনে ও ডাকাতি প্রস্তুতি মামলা রুজু করা হয়েছে।



Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.