× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল দাবিতে দীঘিনালায় সাংবাদিকদের মানববন্ধন

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি

২৬ অক্টোবর ২০২২, ১৭:০৭ পিএম । আপডেটঃ ২৬ অক্টোবর ২০২২, ১৭:১৭ পিএম

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও রাঙামাটির ফজলে এলাহীসহ ছয় সাংবাদিকের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে দীঘিনালায় মানববন্ধন করা হয়েছে।

বুধবার (২৬অক্টোবর) সকাল ১১ টায় দীঘিনালা উপজেলা পরিষদ চত্বরে দীঘিনালা প্রেস ক্লাবের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে অংশনেয় উপজেলা প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মী, ছাত্র সমাজ, সামাজিক সংগঠন ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ।  
দীঘিনালা প্রেস ক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম রাজুর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও কালের কন্ঠ দীঘিনালা উপজেলা প্রতিনিধি জাকির হোসেন। এতে অন্যদের মধ্যে বক্তব্যদেন এটিএন বাংলা ও কালের কন্ঠ খাগড়াছড়ি জেলা প্রতিনিধি মোহাম্মদ আবু দাউদ, আজকের পত্রিকা দীঘিনালা প্রতিনিধি আক্তার হোসেন, সামাজকর্মী হাসান মোর্শেদ রিফাত প্রমুখ।
এছাড়াও সময় উপস্থিত ছিলেন দৈনিক প্রথম আলো দীঘিনালা উপজেলা প্রতিনিধি পলাশ বড়ুয়া, দি ডেইলি অবজারভার দীঘিনালা প্রতিনিধি সোহেল রানা, দি বাংলাদেশ টুডে ও দৈনিক সংবাদ সারাবেলা দীঘিনালা উপজেলা প্রতিনিধি সোহানুর রহমান, জাগরণ খাগড়াছড়ি জেলা প্রতিনিধি আব্দুল জলিল প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও রাঙামাটির ফজলে এলাহীসহ ছয় সাংবাদিকের নামে মিথ্যা হয়রানিমূলক ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের কৃত মামলা প্রত্যাহার করার আহ্বান জানিয়েছেন।
সরকারের দৃষ্টি আকর্ষণ করে বক্তারা আরো বলেন, সাংবাদিকদের সাংবিধানিক যে সুরক্ষা দেওয়া হয়েছে এ আইনের কিছু ধারায় সেটি খর্ব করা হয়েছে। একের পর এক মামলা দিয়ে সাংবাদিকদের গ্রেপ্তারসহ হয়রানি করা হচ্ছে। এটি বন্ধে সরকারের দ্রুত ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানান সাংবাদিকরা।’

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.