× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বিএনপি শ্রমিকদের হত্যা ও নির্যাতন করেছে: শাজাহান খাঁন

দিনাজপুর প্রতিনিধি

২৬ অক্টোবর ২০২২, ১৭:২১ পিএম । আপডেটঃ ২৬ অক্টোবর ২০২২, ১৭:৩০ পিএম

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি ও সাবেক নৌ পরিবহনমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা শাজাহান খাঁন এমপি বলেছেন শ্রমিকরা রাষ্ট্রের উন্নয়নের অন্যতম চালিকাশক্তি। অথচ বিএনপির আমলে শ্রমিকদের নির্যাতন, নিপীড়িন করে হত্যা করা হত। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার শ্রমিকদের সম্মান করে বিভিন্ন সুযোগ-সুবিধা বাড়িয়েছেন।

বুধবার (২৬ অক্টোবর) দিনাজপুর জেলা ট্রাক ট্যাংকলরী কাভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের ২৫তম ত্রিবার্ষিক সম্মেলন ও সাধারণ সভায় এসব কথা বলেন তিনি।

বিশেষ অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি ভয়াবহ করোনার কথা উল্লেখ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রমিকদের জীবন বাঁচাতে রোগ প্রতিরোধ করার জন্য প্রত্যেক শ্রমিক তাদের বাবা-মা ও সন্তানদের করোনা টিকা বিনামুল্যে দিয়েছে। প্রথম ডোজ ৩০০০, ২য় ডোজ ৬০০০ টাকা ও ৩য় ডোজ ১০ হাজার টাকা। শ্রমিকদের সন্তানদের বিনা পয়সায় পড়ালেখা করার জন্য ৩য় থেকে দশম শ্রেনী পর্যন্ত বিনামুল্যে বই দিয়েছে, পড়ালেখা ফ্রি করে দিয়েছে। তিনি ২০৪১ সালের মধ্যে জ্ঞান ও প্রযুক্তি নির্ভর একটি বাংলাদেশ গড়ার জন্য শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করার আহবান জানিয়ে বলেন শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষ শান্তিতে থাকবে, সুখে থাকবে।

 অনুষ্ঠানের প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা ওসমান আলী। দিনাজপুর জেলা ট্রাক ও ট্যাংকলরী কাভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ আলতাফ হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ সাদাকাতুল বারীর অনুষ্ঠানের সঞ্চালনা করেন ।অনুষ্ঠান শেষে ২৪ জন মৃত শ্রমিক পরিবারের মাঝে ১৩ লাখ ২০ হাজার টাকা, ১০০ শ্রমিকদের মেয়ের বিয়ের জন্য ২১ লাখ টাকা ও ৪ জন পঙ্গু শ্রমিককে ২ লাখ ২০ হাজার টাকার চেক বিতরন করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথি।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.