× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সোনারগাঁওয়ে ৩৭কোটি টাকার বিদেশি মদ ধ্বংস

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

২৬ অক্টোবর ২০২২, ১৭:৫৭ পিএম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের  নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের টিপুরদী থেকে দুই কন্টেইনার হতে বিভিন্ন ব্র্যান্ডের প্রায় ৩৭ কোটি টাকার উদ্ধার হওয়া বিদেশী মদ ধ্বংস করা হয়েছে। বুধবার দুপুরে সিদ্ধিরগঞ্জে অবস্থিত র‌্যাব-১১'র সদর দপ্তরে বিদেশী মদগুলো ধ্বংস করেছে র‌্যাব। বিজ্ঞ আদালতের নির্দেশ মোতাবেক নারায়ণগঞ্জ জেলার বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম ফারহানা ফেরদৌস, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট এবং জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার প্রসিকিউশন গণের উপস্থিতিতে মদগুলো ধ্বংস করা হয়।

মাদক ধ্বংসকরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন র‌্যাব ফোর্সেসের মহাপরিচালক অতিরিক্ত আইজিপি এম খুরশীদ হোসেন, বিপিএম (বার), পিপিএম। এসময় উপস্থিত ছিলেন, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. ইমরান মোল্লা, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো.শামসুর রহমান, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. নূর মোহসিন, র‌্যাব-১১'র অধিনায়ক লে. কর্ণেল তানভীর মাহমুদ পাশা, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

এর আগে গত ২৩ জুলাই র‌্যাবের অভিযানে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়নগঞ্জের সোনারগাঁয়ের টিপুরদী এলাকায় অবৈধভাবে আমদানিকৃত দুইটি কন্টেইনার টেইলার হতে তল্লাশী করে বিভিন্ন ব্র্যান্ডের ৩৬,৮১৬ বোতল বিদেশী মদ উদ্ধার করে। উদ্ধারকৃত মাদকের মূল্য প্রায় ৩৭ কোটি টাকা। পরে এ অবৈধ চালান আমদানী কারবারের সাথে জড়িতদের ঢাকার ওয়ারী বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নগদ দেশী এবং বিদেশী মুদ্রা আটক করা হয়।  অভিযানে মো. নাজমুল মোল্লা, মো. সাইফুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। এরই ধারাবাহিকতায় গত ২৪ জুলাই সকালে বিমান বন্দর এলাকা হতে এই চক্রের হোতা আব্দুল আহাদকে  গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে  গ্রেপ্তারকৃতরা মাদক আমাদানি ও বিপণনের সাথে জড়িত বলে তথ্য প্রদান করে।

সংবাদ সম্মেলনে র‌্যাব ফোর্সেসের মহাপরিচালক অতিরিক্ত আইজিপি এম খুরশীদ হোসেন জানান, প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টোলারেন্স ঘোষণা করেছে। সেই জিরো টোলারেন্সকে সামনে রেখেই র‌্যাব ফোর্সেস মাদকের বিরুদ্ধে কঠোর ভূমিকা পালন করে আসছে। যেখানে মাদক থাকে সেখানে অবৈধ অস্ত্রসহ নারী পাচারের মতো নানা অপকর্ম হয়ে থাকে। কোনো মাদক ব্যবসায়ীকে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না। প্রত্যেকটি সেক্টরে মাদকের প্রভাব পড়ছে। 

তিনি আরো বলেন, মাদকে মাদকের ভয়াবহ ছোবল থেকে রক্ষা করতে আইন-শৃংখলা বাহিনীর অভিযান পরিচালনার পাশাপাশি সমাজের সকলকে মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.