× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রাজশাহীতে ট্রাকচাপায় নিহত ২

রাজশাহী প্রতিনিধি

৩০ অক্টোবর ২০২২, ০৯:৫৬ এএম

রাজশাহীর পবায় বালুভর্তি ট্রাকচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছে। শনিবার (২৯ অক্টোবর ) রাত ৮টার দিকে উপজেলার মদনহাটি এলাকার আমান কোল্ড স্টোরেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাগমারা উপজেলার চান্দেরআড়া গ্রামের পরেশের ছেলে ৪৫ বছর বয়সী রমেশ ও একই উপজেলার লাউপাড়া গ্রামের আলাল। এর মধ্যে রমেশের গরুর খাবারের ব্যবসা ছিল ও আলাল একটি এনজিও চালাতেন।
পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুম মনির বিষয়টি নিশ্চিত করেছেন। প্রত্যক্ষদর্শীদের ভাষ্য ও পরিবারের বরাত দিয়ে  ওসি জানান, রমেশ রাজশাহীতে পড়াশোনা করে এবং  আলাল তার এনজিওর কাজে রাজশাহী এসেছিলেন। কাজ শেষে তারা  রাজশাহী থেকে বাগমারা বাড়ির দিকে ফিরছিলেন। পথিমধ্যে দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনার বিবরণ জানিয়ে ওসি আরও  বলেন, পবার মদনহাটির কাছে গিয়ে রোডের একটি স্পিড ব্রেকারে  বাধাগ্রস্ত হয়ে তারা 
মোটরসাইকেল থেকে প্রায় ১৫ হাত দূরে  ছিটকে পড়ে। এ সময়  বিপরীতমুখী একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই দুজন মারা যান। তারা দুজনেই হেলমেট পরিহিত থাকলেও সরাসরি মাথার ওপর দিয়ে ট্রাকের চাকা চলে যাওয়ায় পিষ্ট হয়ে যায়। মৃত‍্যুর পর ঘটনাস্থলে শুধু তাদের শরীর উদ্ধার করা গেছে।  নিহত দু'জনের মাথা একেবারে পিষ্ট হওয়ায় দেহ ছাড়া আর কিছুই সেখানে পাওয়া যায়নি।
ঘাতক ট্রাকের সন্ধান এখনো মেলেনি।
আপাতত নিহত দুই মোটরসাইকেল আরোহীর মরদেহ থানা হেফাজতে রাখা হয়েছে। তাদের পরিবারের লোকদের খবর দেওয়া হয়েছে।

আইনি প্রক্রিয়ার বিষয়ে তিনি বলেন, যেহেতু  নিহতদের পরিবার এখনও কোনো অভিযোগ করেননি।  তারা অভিযোগ করবেন কিনা তা এখনো বলা যাচ্ছে না। তবে তারা কোনো অভিযোগ না করলেও থানায় একটি (ইউডি)অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.