× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চিতলমারীতে গুলিসহ যুবক আটক

বাগেরহাট প্রতিনিধি

৩০ অক্টোবর ২০২২, ১০:০০ এএম

পুলিশের অভিযানে বাগেরহাটের চিতলমারী উপজেলার দলুয়াগুনি বাজার থেকে হাফিজ সরদার (২৪) নামের এক যুবক আটক হয়েছে। এসময় তার কাছে থাকা দুই রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়। জব্দ করা হয় তার কাছে থাকা তিন চাকা বিশিষ্ট একটি মিশুক গাড়ি। তবে মূল পিস্তলটি উদ্ধার করতে পারেনি পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে অস্ত্র বিক্রির সাথে জড়িত বলে স্বীকার করেছে। আটক হাফিজ সরদার উপজেলার ঘোলা গ্রামের মনজুর সরদারের ছেলে। তার বিরুদ্ধে অস্ত্র আইন-১৯৭৮ (সংশোধনী-২০০২) এর ১৯ ধারায় মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে। সেই সাথে আসামিকে রিমান্ডের আবেদনও জানানো হয়েছে। 


প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে হাফিজ সরদার জানায়, যে সে মাঝে মাঝে ভারতে যায় এবং সেখান থেকে অস্ত্র ও গুলি নিয়ে এসে এলাকার সেকমত শেখের ছেলে সাইফুল শেখের কাছে দিত। সাইফুল শেখ সেগুলো বিভিন্ন জায়গায় বিক্রি করতো। কয়েকদিন আগেও একটি অস্ত্র এনে তার কাছে দিলে সে বিক্রি করে ৪০ হাজার টাকা দিয়েছে। ঘটনার সময় একই এলাকার সাইফুল, তরিক ও সজীবকে গোলা বারুদ দিতে দলুয়াগুনি বাজারে এসেছিল বলে পুলিশকে জানায়। পুলিশের ধারণা আসামীকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে অস্ত্র ব্যবসায়ের সাথে জড়িতদের শনাক্ত করা সম্ভব হবে।

চিতলমারী উপজেলার বড়বাড়িয়া পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক মোঃ আনিসুর রহমান জানান, দুই রাউন্ড গুলিসহ হাফিজ সরদারকে আটক করা হয়েছে। মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি আরও জানান, অস্ত্রের ক্লু উদ্ধার করতে তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৫ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.