× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পিরোজপুরে পিটিয়ে হত্যা

পিরোজপুর প্রতিনিধি

৩০ অক্টোবর ২০২২, ১৩:৫১ পিএম

পিরোজপুরের কাউখালিতে সুপারি পারা নিয়ে বিরোধের জেরে ধরে মনিরুজ্জামান মনির (৫৫) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। 

গত শনিবার রাত আনুমানিক ১১ টার দিকে উপজেলার শিয়ালকাঠি চৌরাস্তা এলাকার নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।নিহত মনিরুজ্জামান কাউখালী উপজেলার শিয়ালকাঠি এলাকার ওয়াজেদ আলী হাওলাদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, কাউখালী উপজেলার শিয়ালকাঠি চৌরাস্তা এলাকার বাসিন্দা মনিরুজ্জামান মনিরের সাথে প্রতিবেশী রুহুল আমিনের একটি সুপারি বাগান নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।গত শনিবার দুপুরে মনিরুজ্জামান মনির সেই বাগানে সুপারি পারতে গেলে প্রতিবেশী রুহুল আমিন ও তার ছেলে ইমরুল মনিরুজ্জামানকে বেধরক পিটিয়ে আহত করে।আহত অবস্থায় মনিরুজ্জামান তার ঘরে চলে যায়। এরপর রাত সাড়ে ৯ টার দিকে মনিরুজ্জামানের এক আত্মীয় তাকে ঘরের মধ্যে অচেতন অবস্থায় পরে থাকতে দেখে স্থানীয়দের ডেকে আনে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘর থেকে মনিরুজ্জামানের মৃতদেহ উদ্ধার করে। মনিরুজ্জামান ওই ঘরে একাই বসবাস করতেন। তার পরিবারের অনান্যরা যশোরে থাকে।

এ বিষয়ে কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বনি আমিন দেশ রুপান্তরকে বলেন, ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ রবিবার সকালে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে।





Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.