× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বেতাগীতে মা ও মেয়ে নিখোঁজ

বেতাগী (বরগুনা) প্রতিনিধি

৩০ অক্টোবর ২০২২, ১৪:২২ পিএম

বরগুনা বেতাগীতে ডাক্তার দেখাতে এসে মা ও মেয়ে নিখোজ রয়েছে। নিখোঁজের গত  পাঁচ দিনেও এখনো তাঁদের কোন সন্ধান মেলেনি। পরিবারের পক্ষ থেকে ইতোমধ্যে থানায় সাধারণ ডায়েরি করা হয়। 

পুলিশ ও গোয়েন্দা সংস্থা তন্নতন্ন করে খুঁজেও কোনো কুল-কিনারা করতে পারেনি। তাঁদের কেউ ধরে নিয়েগেছে , নাকি নিজেরাই নিজে আত্মগোপন করেছেন, নাকি আত্মহত্যা করেছেন। এসব প্রশ্নের কোনো উত্তর মিলছেনা আইনশৃঙ্খলা বাহিনীসহ কারও কাছে।  

জানা গেছে, উপজেলার ৫ নং বুড়ামজুমদার ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের আশরাফ আলী আকনের মেয়ে মোসা.রোজিনা আক্তার (২৫) ও তার তিন বছরের মেয়ে সাবিলা নুরহায়াতকে ডাক্তার দেখানোর কথা বলে গত ২৬ অক্টোবর (বুধবার) সকাল নয়টার সময় বাবার নিজ বাড়ি থেকে বের হন। নিখোঁজের পাঁচ দিন পরেও  এ রিপোর্ট লেখা পর্যন্ত তাঁরা আর বাড়িতে ফিরেনি। 

তাঁদের নিখোঁজ হওয়ার ঘটনায়  বেতাগী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। রোজিনা আক্তার ও সাবিলা নুরহায়াতের পরিবার জানায়, আজও পাওয়া যাচ্ছেনা তাঁদের  কোন সন্ধান।  

বুড়ামজুমদার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ গোলাম রব জানান, সংশ্লিস্ট ইউপি সদস্যর মারফত নিখোঁজের খবরটি আমি পেয়েছি। কি কারণ জানি না। যতটুকু জানি মা ও মেয়ে বাড়ি থেকে বের হওয়ার পর এখনো তাঁরা ফেরেনি। 

বিষয়টি নিশ্চিত করে বেতাগী থানার অফিসার ইনচার্জ মো: শাহআলম হাওলাদার জানান, থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। আজও কোনো  সন্ধান পাওয়া যায়নি। তবেঁ খুঁজে বের করতে আমরা সব ধরনের চেষ্টা চালচ্ছি। 




Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.