× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নবাবগঞ্জে বীরমুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সনদ ও স্মার্টকার্ড বিতরণ

নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি

৩০ অক্টোবর ২০২২, ১৫:৩১ পিএম

দিনাজপুরের নবাবগঞ্জে আনুষ্ঠানিক ভাবে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সনদ ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করা হয়েছে। রবিবার (৩০ অক্টোবর) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের হলরুমে মুক্তিযোদ্ধাদের মাঝে এ সনদ ও কার্ড বিতরণ করা হয়। 

 উপজেলা নির্বাহী অফিসার এম এম আশিক রেজার সভাপতিত্বে  বিতরণী অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ, উপজেলা সমাজসেবা অফিসার শুভ্র প্রকাশ চক্রবর্তী প্রমুখ বক্তব্য দেন। পরে তারা মুক্তিযোদ্ধাদের হাতে ডিজিটাল সনদ ও স্মার্ট আইডি কার্ড তুলে দেন। 

অনুষ্ঠানে বক্তারা বলেন- ডিজিটাল প্রযুক্তির আওতায় এখন সকল মুক্তিযোদ্ধাদের সকল প্রকার তথ্য সার্ভারে সংরিক্ষত রয়েছে। স্মার্ট আইডি কার্ডের মাধ্যমে যে কোন সময় তাদের সকল তথ্য পাওয়া যাবে। যা আগামীদিনে মুক্তিযোদ্ধাদের অনেক সহায়ক হবে। এর আগে উপজেলা প্রশাসন থেকে মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে অনুষ্ঠানে বরন করে নেয়া হয়। 

উপজেলা সমাজসেবা অফিসার বলেন- জীবিত ১শ ৩০ জন বীরমুক্তিযোদ্ধাকে ডিজিটাল সনদ ও স্মার্ট আইডি কার্ড প্রদান করা হয়েছে।  ১ শ ৪ জন মৃত মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সনদ ও স্মার্ট আইডি কার্ড পর্যায়ক্রমে বিতরন করা হবে। কেউ বাদ পড়লে পরবর্তীতে তাকে প্রদান করা হবে।  

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.