× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ভোলায় বিয়েতে এসে বরের চাচাতো ভাইয়ের মৃত্যু

ভোলা প্রতিনিধি

৩০ অক্টোবর ২০২২, ১৭:২৫ পিএম

ভোলায় বিয়ে বাড়িতে বরের চাচাতো ভাই এসে মৃত্যুর ঘটনা ঘটেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্ট্রোক করে ইব্রাহিম লিমন (২৭) নামে ওই যুবকের মৃত্যু হয়েছে। তবে পুলিশ ঘটনাটির তদন্ত করছে।

ভোলা সদর উপজেলা রাজাপুর ইউনিয়নের কন্দকপুর গ্রামে বরের বাড়িতে রোববার (৩০ অক্টোবর) ভোর সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মোঃ গোলাম আযম বিষয়টি নিশ্চিত করেছেন। লিমন একই ইউনিয়নের মেদুয়া গ্রামের মোঃ নুরুল ইসলামের ছেলে এবং এক সন্তানের জনক। তিনি পেশায় রাজমিস্ত্রী ছিলেন। চাচাতো ভাই উজ্জ্বল হোসেনের বিয়েতে সম্প্রতি তিনি ঢাকা থেকে এসেছিলেন।


পুলিশ লিমনের পরিবার ও বিয়ে বাড়ির লোকজন জানান, গত ২০ অক্টোবর লিমন ঢাকা থেকে উজ্জ্বলের বিয়েতে আসেন। ২৩ অক্টোবর তার বৌভাত অনুষ্ঠানে যোগ দেন। এরপর থেকেই তিনি ওই বিয়ে বাড়িতে ছিলেন। গতকাল রাতে বাড়ির অন্যান্যদের সঙ্গে দুষ্টমি করে ঘুমিয়ে পড়েন। সকালে পরিবারের লোকজন তাকে সজাগ করতে গিয়ে দেখতে পান ঘুমিয়ে আছে ডাকাডাকি করে বুঝতে পারেন লিমন মৃত্যু বরণ করেছেন। এসআই মোঃ গোলাম আযম জানান, লিমনের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই এবং পরিবারের কোনো অভিযোগ নেই। তিনি ধারণা করছেন, স্ট্রোক করে লিমনের মৃত্যু হতে পারে।

এসআই আরও জানান, এখনও ঘটনাটির তদন্ত চলছে। লিমনের স্ত্রী ঢাকা থেকে ভোলায় আসছে। তার কোনো অভিযোগ থাকলে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.