× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পঞ্চগড়ে গ্রাম পুলিশদের বিক্ষোভ-মানববন্ধন, চাকরি জাতীয়করণের দাবি

পঞ্চগড় প্রতিনিধি

৩০ অক্টোবর ২০২২, ১৭:২৭ পিএম

ইউনিয়ন পরিষদের আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী গ্রাম পুলিশের চাকরী জাতীয়করণের দাবিতে পঞ্চগড়ে বিক্ষোভ কর্মসূচীর ও মানববন্ধন পালন করেছে গ্রাম পুলিশের সদস্যরা। একই সাথে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়েছে।


রোববার (৩০ অক্টোবর) দুপুরে পঞ্চগড় জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর তারা এই স্মারকলিপি প্রদান করেন। এর আগে জেলা প্রশাসক কার্যলয়ের সামনে বাংলাদেশ গ্রাম পুলিশ বাহিনী কর্মচারী ইউনিয়ন জেলা শাখার উদ্দ্যোগে এই মানববন্ধব কর্মসুচি অনুষ্ঠিত হয়৷  

পরে ইউনিয়ন পরিষদের আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর গ্রাম পুলিশদের চাকরী জাতীয় করণের দাবিত একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। পরে মিছিলটি পঞ্চগড় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে মানববন্ধন কর্মসূচী পালন করে।

এসময় বক্তারা বলেন, দ্রব্যমুল্য উর্ধ্বগতির সাথে বর্তমানে যে হারে বেতন দেয়া হয় গ্রাম পুলিশদের এতে জীবন জীবিকা নির্বাহ করা খুবই কষ্টকর। তাই গ্রাম পুলিশদের চাকুরী জাতীয় করণের দাবি জানান বক্তারা। দাবি না মানা হলে পর্বতীতে কঠোর প্রদেক্ষেপ নিবেন বলে হোসিয়ারী দেন তারা।
 
এসময়  উপস্থিত ছিলেন, বাংলাদেশ গ্রাম পুলিশ বাহিনী কর্মচারী ইউনিয়ন পঞ্চগড় জেলা শাখার সভাপতি জামিরুল ইসলাম, সাধারান সম্পাদক বুধারু চন্দ্র বর্মন সহ জেলা উপজেলা থেকে গ্রাম পুলিশের সদস্যরা।

পরে মানববন্ধন শেষে পঞ্চগড় জেলা প্রশাসক জহুরুল ইসলামের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে একটি স্মারক লিপি প্রদান করে তারা।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.