× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

হত্যা মামলার প্রধান আসামিসহ ৩২ জনের নাম বাদ দিয়ে চার্জশিট দাখিলের অভিযোগ

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

৩০ অক্টোবর ২০২২, ১৭:৫৯ পিএম

পটুয়াখালীর বাউফলে আলোচিত দুই যুবলীগ নেতা হত্যা মামলায় প্রধান আসামীসহ ৩২জন আসামীর নাম বাদ দিয়ে চাজশির্ট দাখিল করা হয়েছে। 

মামলার বাদীর সাথে কথা না বলে এবং তাকে না জানিয়ে গোপনে এ চার্জশিট দাখিল করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

গতকাল রবিবার মামলার বাদী মফিজ উদ্দিন মিন্টু সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, হত্যা মামলার প্রধান আসামী মহিউদ্দিন লাবলু ও অন্যতম আসামী মোঃ ফারুক তালুকদারসহ ৩২জন আসামির নাম বাদ দিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিআইবি) বৃহস্পতিবার (২৭ অক্টোবর) পটুয়াখালী আদালতে চার্জশিট প্রদান করেছেন। 

আলোচিত এই মামলার সঠিক তদন্ত  করা হয়নি। এ ছাড়াও বাদীর সাথে কথা না বলে তাকে না জানিয়ে  গোপনে চার্জশিট দাখিল করা হয়েছে। পিবিআইর তদন্তকারী কর্মকর্তাকে ও পুলিশ পরিদর্শক  মো. লোকমান হোসেনকে অনৈতিক সুবিধা দিয়ে মামলা থেকে প্রধান আসামী মহিউদ্দিন লাবলু ও অন্যতম আসামি মো. ফারুক তালুকদারসহ ৩২জন আসামীর নাম বাদ দেয়া হয়েছে।   ওই হত্যা মামলায় ৬৯ জনকে আসামি করা হয়েছিল। 

এদিকে এই চাঞ্চল্যকর জোড়া খুনের মামলার গোপনে এ চার্জশিট দাখিলের বিষয়টি জানাজানি হলে এলাকাজুড়ে তোলপাড় শুরু হয়েছে। নিহতদের স্বজন ও স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীসহ সাধারণ মানুষ ক্ষোভ প্রকাশ করেছেন। 

নিহতের ভাই  কেশবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ সালেহ উদ্দিন পিকু বলেন, প্রধান আসামী মহিউদ্দিন লাভলু ও ফারুক তালুকদারকে বাদ দেওয়া হয়েছে। তারা আমার দুই ভাই হত্যার   নির্দেশদাতা ও পরিকল্পনাকারী ।  ঘটনার সময় ফারুক তালুকদার সশরীরে উপস্থিত ছিলেন । অথচ তাঁদের নাম বাদ দিয়ে দেওয়া হলো। আমি এ চার্জশিট মানি না। আমরা এ চার্জশিটের বিরুদ্ধে আদালতে নারাজি দিবো।

এবিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ লোকমান হোসেন সাংবাদিকদের বলেন, কারো কর্তৃক প্রভাবিত কিংবা প্ররোচিত হয়ে বা অনৈতিক সুবিধা নিয়ে কোন আসামীর নাম চার্জশিট থেকে বাদ দেয়া হয়নি। তদন্তে যাদের জড়িত থাকার প্রমান মিলেছে কেবল তাদের বিরুদ্ধেই আদালতে চার্জশিট দেয়া হয়েছে। 

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.