× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করতে আল্টিমেটাম

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

৩০ অক্টোবর ২০২২, ১৮:০৯ পিএম

ঈশ্বরদীতে ট্রাকচালক মানিক হোসেন (২৮) এর ওপর সন্ত্রাসী হামলা ও ধারালো অস্ত্র দিয়ে উপর্যপুরি কুপিয়ে জখমের প্রতিবাদে বিশাল বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। দোষীদের আগামী ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করতে পুলিশ প্রশাসনের প্রতি আল্টিমেটাম দেন আন্দোলনরত শ্রমিক নেতারা। 

রোববার ৩০ অক্টোবর দুপুরে পাবনা জেলা ট্রাক, ট্যাংকলরী ও কার্ভাডভ্যান শ্রমিক ইউনিয়ন ঈশ্বরদী উপজেলা শাখা আলহাজ্ব মোড় কার্যালয়ের ব্যানারে এসব কর্মসূচী পালন করার সময় একথা বলা হয়।

 শহরের আলহাজ্ব মোড় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে রেলগেট চত্বরে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। বিক্ষোভ মিছিল শেষে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা বলেন, গত ২৮ অক্টোবর রাত পৌনে ৯টার দিকে পূর্বশত্রুতার জের ধরে শহরের আকবরের মোড় এলাকায় কতিপয় সন্ত্রাসী মানিক হোসেনের উপর অতর্কিত হামলা চালিয়ে বেধড়ক মারপিট ও ধারালো অস্ত্র দিয়ে উপর্যপুরি কুপিয়ে মারাত্বক জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ৮ জনের নাম উল্লেখ করে ঈশ্বরদী থানায় লিখিত এজাহার দায়ের করা হয়েছে। 

ঈশ্বরদী উপজেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত আহ্বায়ক রেজাউল করিম বাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মসূচীতে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগ ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি মফিকুল ইসলাম মুকুল, সাধারণ সম্পাদক আজাহার আলী মালিথা, সহ-সভাপতি জালাল সরদার, আবুল কালাম আজাদ, মুক্তার হোসেন, ট্যাংকলরী ও শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি ভাষা প্রামানিক, সদস্য ও ঈশ্বরদী পৌরসভার প্যানেল মেয়র মোঃ আবুল হাসেম, লাইন সম্পাদক আবু শাহিন প্রমুখ। কর্মসূচী চলাকালে রাস্তার দুই পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়। ঘণ্টাব্যাপী চলা ওই কর্মসূচিতে শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দসহ ট্রাক চালকেরা উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.