× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রামগড় ৪৩ বিজিবি কর্তৃক অসহায় ১৪০ পরিবারকে উপহার সামগ্রী বিতরণ

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

৩০ অক্টোবর ২০২২, ১৮:১৭ পিএম

পার্বত্যঞ্চলের সীমান্ত সুরক্ষা, মাদক চোরাচালান প্রতিরোধসহ পাহাড়বাসীর নিরাপত্তা নিশ্চিত করে এ অঞ্চলের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নয়নে ' সম্প্রীতি ও উন্নয়ন কর্মসূচির' সহযোগিতায়  কাজ করে যাচ্ছে মন্তব্য করে খাগড়াছড়ির রামগড় জোন ও ৪৩ বিজিবি অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, পার্বত্য চট্টগ্রামে সকল অপপ্রচার ভেদ করে নিরাপত্তাবাহিনী ও পাহাড়বাসীর মধ্যকার দীর্ঘদিনের সুসম্পর্ক এবং সম্প্রীতি রক্ষায় কাজ করে যাচ্ছে নিরাপত্তাবাহিনী।

রবিবার (৩০ অক্টোবর) সকাল সাড়ে ৮টায় জোন ও ৪৩ বিজিবি'র আওতাধীন বিভিন্ন গ্রামের গরিব, অসহায় ও দুস্থ পাহাড়ি-বাঙালিদের মাঝে উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিজিবি সবসময় পাহাড়ের অসহায় দরিদ্র জনগোষ্ঠীদের সম্প্রীতির ও উন্নয়নের  সহায়তার কাজ করে যাচ্ছে, যা আগামীতেও অব্যাহত থাকবে। সীমান্ত এলাকার প্রায় ১৪০ পরিবার- হতদরিদ্র ও দুস্থ পাহাড়ী-বাঙ্গালী জনগোষ্ঠীর হাতে এ উপহার সামগ্রী তুলে দেন জোন অধিনায়ক।

উপহার সামগ্রীরর মধ্যেছিলো- সেলাই মেশিন, ঢেউটিন, চিকিৎসা বাবদ, সামাজিক অনুষ্ঠান, টিউবওয়েল, পায়ে চালিত রিক্সা, ত্রাণ।

এসময় উপস্থিত ছিলেন সহকারী পরিচালক  রাজু আহম্মেদ, জোন জেসিও ঠান্ডু মিয়া, বিজিবি'র জোয়ানগন, স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.