× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নাচোল পৌরসভার নিবন্ধন শাখার তালা ভেঙে লক্ষাধিক টাকা চুরি

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি

৩০ অক্টোবর ২০২২, ১৮:৪৬ পিএম

চাঁপাইনবাবগঞ্জের নাচোল পৌরসভার নিবন্ধন শাখার ড্রয়ারের তালা ভেঙে লক্ষাধিক টাকা চুরি হওয়ার ঘটনা ঘটেছে। চুরি হওয়ার ঘটনা ঘটলে ও বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছেন নাচোল পৌরসভার মেয়র আব্দুর রশিদ খাঁন ঝালু।

নাচোল পৌরসভায় নিবন্ধন শাখায় কর্মরত নাম না প্রকাশ করার শর্তে এক কর্মচারি জানান,বৃহস্পতিবার অফিসে জন্মনিবন্ধনের আদায়কৃত প্রায় এক লক্ষটাকা ও পৌরসভার কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্র ড্রয়ারে তালা মেরে প্রতিদিনের মত অফিসের তালা লাগিয়ে সন্ধ্যায় বাড়ি চলে আসি। শুক্রবার ও শনিবার অফিস ছুটির পর রবিবার সকাল ৯টার দিকে পৌরসভায় এসে নিবন্ধন শাখার তালা খুলতে গেলে এমনিতেই তালা খুলে মাটিতে পড়ে যায়। অফিসে প্রবেশ করে দেখি যে ড্রয়ারের তালা ভাঙ্গা এবং এক লক্ষ টাকা ড্রয়ার থেকে চুরি হয়েগেছে।কাগজ পত্রাদি ও ছড়িয়ে ছিটিয়ে রয়েছে অফিস রুমে।পরে তাৎক্ষনিক পৌরসভার মেয়র আব্দুর রশিদ খাঁন ঝালু কে চুরির বিষয়টি অবহিত করলে পৌর মেয়র নিবন্ধন শাখার রুমটি পরিদর্শণ শেষে চুরির বিষয়ে কাউকে কোন কিছু না বলতে নির্দেশ দেন।

তবে নাচোল পৌরসভার নিবন্ধন শাখায় (বসে) টিকাদানকারী সুপারভাইজার মুর্শেদা খাতুন শিরিন পৌরসভার নিবন্ধন শাখার তালা ভেঙে  লক্ষাধিক টাকা চুরি হওয়ার বিষয়টি স্বীকার করেন,তবে তিনি এর বাইরে কিছু না বলতে অপরাগতা প্রকাশ করেন।

তবে চুরি হওয়ার পরও মেয়র কেন কাউকে চুরির বিষয়টি না জানাতে বলেছেন কর্মচারীদের,তা নিয়ে পৌরসভার কিছু কর্মচারীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখাগেছে। একাধিক কর্মচারির চুরির বিষয়ে বক্তব্য রেকর্ড রয়েছে প্রতিবেদকের কাছে।

এবিষয়ে নাচোল পৌরসভার মেয়র আব্দুর রশিদ খাঁনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন,নাচোল পৌরসভায় কোন চুরির ঘটনা ঘটেনি।

এবিষয়ে নাচোল থানার ওসি মিন্টু রহমান এর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি চুরি হওয়ার বিষয়টি জানেন  না আর পৌর মেয়র চুরির বিষয়ে আমাকে অবহিত করেনি।তবে অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.