× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পটুয়াখালী সদর উপজেলার ১৪নং মৌকরন ইউপি কার্যালয় উদ্বোধন

পটুয়াখালী প্রতিনিধি

৩০ অক্টোবর ২০২২, ১৮:৫৯ পিএম । আপডেটঃ ৩০ অক্টোবর ২০২২, ২১:২৪ পিএম

নানা আয়োজনের মধ্যে দিয়ে পটুয়াখালী সদর উপজেলার ১৪নং মৌকরন ইউনিয়ন পরিষদের কার্যালয় ফবে (সংস্কারকৃত) উদ্বোধন করলেন জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন। 

রোববার (৩০ অক্টোবর) দুপুরে মৌকরন ইউনিয়ন পরিষদের সংস্কারকৃত কার্যালয় উদ্বোধন উপলক্ষে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান কাজী রাইসুল ইসলাম সেলিমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আব্দুল হাই, পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল, জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য অ্যাডভোকেট ইঞ্জিনিয়র মো. জামাল হোসেন, লাউকাঠী ইউনিয়নের চেয়ারম্যান ইলিয়াস বাচ্চু, বীরমুক্তিযোদ্ধা আলতাফ হোসেন। 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বড়বিঘাই ইউনিয়নের চেয়ারম্যান আবু জাফর, মরিচবুনিয়া ইউপি চেয়ারম্যান মো. মাসুম মৃধা, ইউপি সদস্য ইসমত আরা বেগমসহ সদস্যবৃন্দ এবং ইউনিয়নের হাজার হাজার মানুষ। 

কার্যালয় উদ্বোধন উপলক্ষে প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন কেক কাটেন। পরে সংস্কারকৃত ইউপি ভবনে কার্যক্রম শুরুর লক্ষ্যে মোড়ক উন্মোচন করে ফিতা কাটেন।

প্রকাশ, এ ইউপি ভবনটি ১৯৬২ সালে স্থাপিত হয় এবং সদর উপজেলার ১নং লাউকাঠী ইউনিয়ন পরিষদ হিসাবে পরিষদের কার্যক্রম পরিচালনা করে আসছিল। লাউকাঠী ইউনিয়ন ভাগ করে নতুন ১৪নং মৌকরন ইউনিয়ন পরিষদের কার্যক্রম সুন্দর পরিবেশে পরিচালনা জন্য নবনির্বাচিত উদীয়মান যুবক মো. রাইসুল ইসলাম ওরপে সেলিম কাজী নিজের প্রচেষ্টায় জরাজীর্ণ ভবনটি সংস্কার করে নতুন ভবনরূপে উন্নীত করেন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.