× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বগুড়ার শেরপুরে কলেজছাত্রীর আত্মহত্যা

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

৩০ অক্টোবর ২০২২, ১৯:২১ পিএম

বগুড়ার শেরপুরে ছোনকা এলাকায় নুসরাত জাহান নিপা (১৮) নামের এক কলেজ ছাত্রী শনিবার রাতের কোন এক সময় নিজ শয়নকক্ষের সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি লাগিয়ে আত্মহত্যা করেছে। ৩০ অক্টোবর রবিবার দুপুর ১২ টায় শেরপুর থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহত নীপা শেররপুর শেরউড ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী। 

জানা যায়, উপজেলার ভবানীপুর ইউনিয়নের ছোনকা এলাকার বিরইল যমুনাপাড়া গ্রামের নাজিমুদ্দিনের মেয়ে নীপার গত এক বছর আগে ব্রাহ্মণবাড়িয়া জেলায় বিয়ে হয়। বিয়ের পর থেকেই লেখাপড়ার সুবিধার্থে সে বাবার বাড়ি থেকে শেরপুর শেরউড ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে লেখাপড়া চালিয়ে আসছিল। এদিকে নীপার বাবা চাকরির সুবাদে নিজ কর্মস্থলে অবস্থান করায় ও তার মা বড় মেয়ের জামাইয়ের বাড়িতে  বেড়াতে যান। দুইদিন যাবৎ নীপা তার দাদীর সাথে বাড়ীতে একাই থাকতেন।

ঘটনারদিন দাদীর সাথে রাতের খাবার শেষে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে নীপা। সকাল সাড়ে ৯ টার দিকে ঘুম থেকে না ওঠায়, তার দাদি ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে জানালায় উঁকি দিয়ে দেখতে পায় নীপা গলায় রশি দিয়ে ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে আছে। পরে তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসে এবং তাদের সহযোগিতায় ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। তারপর পুলিশকে খবর দিলে, শেরপুর থানা পুলিশ এসে লাশটি উদ্ধার করে থানা নিয়ে আসে। 

শেরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমান খোন্দকার বলেন, লাশটি উদ্ধার করে সুরতহাল রির্পোটের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে ইউডি মামলা হয়েছে। 

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.