× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

লক্ষ্মীপুরে সম্মেলন ছাড়াই বিএনপির নতুন ৮ আহ্বায়ক কমিটির অনুমোদন

লক্ষ্মীপুর প্রতিনিধি

৩০ অক্টোবর ২০২২, ১৯:৫৬ পিএম

লক্ষ্মীপুরে সম্মেলন ছাড়াই বিএনপির ৮টি নতুন আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। শনিবার (২৯ অক্টোবর) রাত ১২ টার দিকে কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির ভেরিফাইড ফেসবুক পেইজে কমিটিগুলোর তালিকা পোষ্ট করা হয়।

এরমধ্যে লক্ষ্মীপুর পৌর, সদর (পূর্ব) থানা, চন্দ্রগঞ্জ থানা, রামগঞ্জ পৌর, রামগঞ্জ উপজেলা, রামগতি পৌর, রামগতি উপজেলা ও কমলনগর উপজেলা কমিটির অনুমোদন দেওয়া হয়। এর আগে সাবেক কমিটিগুলো বিলুপ্ত করা হয়।

কমিটিগুলোর অনুমোদন দেন কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও জেলা বিএনপির আহবায়ক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু ও যুগ্ম-আহবায়ক এডভোকেট হাছিবুর রহমান। আগামি ৩ মাসের মধ্যে কমিটিগুলোর অধীনস্ত সকল ইউনিটের সম্মেলন করে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেওয়া হয়েছে।

লক্ষ্মীপুর জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক এডভোকেট হাছিবুর রহমান নতুন কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেছেন।

দলীয় সূত্র জানায়, লক্ষ্মীপুর পৌর বিএনপির ৮৫ সদস্য বিশিষ্ট্য কমিটিতে মাহাবুবুর রহমান লিটনকে আহবায়ক ও অধ্যাপক নিজাম উদ্দিনকে সদস্য সচিব মনোনীত করা হয়৷ ৭১ সদস্য বিশিষ্ট্য সদর পূর্ব থানা বিএনপির কমিটিতে মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজকে আহবায়ক ও মোখলেছুর রহমান হারুনকে সদস্য সচিব করা হয়েছে। বেলাল হোসেনকে আহবায়ক ও আনোয়ার হোসেন বাচ্চুকে সদস্য সচিব করে চন্দ্রগঞ্জ থানা বিএনপির ৮৫ সদস্য বিশিষ্ট্য কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

সাবেক এমপি নাজিম উদ্দিনকে আহবায়ক ও শেখ মাহাবুবুর রহমান বাহারকে সদস্য সচিব করে ৬১ সদস্য বিশিষ্ট রামগঞ্জ উপজেলা কমিটি এবং শেখ মোহাম্মদ কামরুজ্জামানকে আহবায়ক ও আলমগীর হোসেন মিয়াকে সদস্য সচিব করে রামগঞ্জ পৌর বিএনপির ৪৭ সদস্য বিশিষ্ট্য কমিটি গঠন করা হয়েছে।

ডা. জামাল উদ্দিনকে আহবায়ক ও সাবেক সিরাজ উদ্দিনকে সদস্য সচিব করে ৪৭ সদস্য বিশিষ্ট রামগতি উপজেলা কমিটি এবং সাহেদ আলী পটুকে আহবায়ক ও সৈয়দ মুর্তাজা আল-আমিনকে সদস্য সচিব করে রামগতি পৌর বিএনপির ৪১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়েছে৷

গোলাম কাদেরকে আহবায়ক ও নুরুল হুদা চৌধুরীকে সদস্য সচিব করে কমলনগর উপজেলা বিএনপির ৫৫ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.