× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রায়পুরায় অস্ত্র ও গোলাবারুদসহ ৩ দুর্ধর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি

৩০ অক্টোবর ২০২২, ২০:০৭ পিএম

নরসিংদীর রায়পুরায় বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদসহ তিন দুর্ধর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। 

রবিবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব ১১ নরসিংদীর ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মোঃ শামীম হোসেন।

গ্রেপ্তারকৃতরা হলো, রায়পুরা থানার তুলাতুলী গ্রামের মোঃ ইউনুছ মিয়া এর ছেলে মোঃ দুলাল ওরফে নুরুল হক (৪২) , একই গ্রামের গিয়াস উদ্দিন এর ছেলে জুয়েল হোসেন (৩২) এবং মৃত বাচ্চু মিয়া এর ছেলে আমিনুল ইসলাম সুজন (৩২)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার মধ্যরাতে র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদী এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রায়পুরা থানার তুলাতুলী চকবাজার এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় অস্ত্র ও গোলাবারুদসহ নুরুল হক, জুয়েল ও সুজনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের কাছ থেকে ১৩৮ টি ককটেল, ০৬টি দেশীয় তৈরী ওয়ান শ্যুটারগান, শট গানের কার্তুজ ১১ টি, ০৪টি মোবাইল, ০৬ টি সীমকার্ড ও নগদ ৬ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, গ্রেপ্তারকৃত আসামীরা তাদের পলাতক ও সহযোগী আসামীগনের সমন্বয়ে রায়পুরা থানা এলাকাসহ আশপাশ এলাকায় অস্ত্র ও গোলাবারুদের মাধ্যমে ত্রাসের রাজত্ব সৃিষ্ট করেছে। তারা জনমনে ভীতি সঞ্চার করে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন ধর্তব্য অপরাধ করে আসছে। তারা রায়পুরা থানা ও রায়পুরার দুর্গম চরাঞ্চলে দেশীয় প্রযুক্তিতে অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য প্রস্তুুত করে। পরে তা নিজেরা ব্যবহারসহ অর্থের বিনিময়ে অন্যের নিকট সরবরাহ করে থাকে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে রায়পুরা থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.