× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রংপুরে টিসিবির পণ্যের জন্য সড়ক অবরোধ করে বিক্ষোভ

রংপুর ব্যুরো

৩০ অক্টোবর ২০২২, ২০:১৮ পিএম

রংপুর মহানগরে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ-টিসিবির ন্যায্যমূলের পণ্য না পাওয়ায় সড়ক অবরোধসহ বিক্ষোভ করছেন বিক্ষুব্ধ এলাকাবাসী। রোববার (৩০ অক্টোবর) দুপুর থেকে বিকেল ৫টা নগরীর শাপলা-স্টেশন রোড পর্যন্ত সড়কটি অবরোধ করে রাখে বিক্ষুব্ধ জনতা। এতে সড়কে যান চলাচল বিঘ্নিত হয়।

বিক্ষোভে অংশ নেয়া খয়ের উদ্দিন জানান, সকাল ১০টায় এসে টিসিবির পণ্য কিনতে এই রোদের মধ্যে লাইনে দাঁড়িয়ে ছিলাম। হঠাৎ ডিলার সাড়ে ১১টায় বলছে তাদের মাল শেষ আর দিতে পারবে না। উপায় না দেখে রাস্তায় বসে আছি যদি কেউ এসে পণ্য দেয়ার আশ্বাস দেন।

স্থানীয় আলমনগর বাবুপাড়া এলাকার বাসিন্দা জিন্নাত খাতুন বলেন, আমি রক্ত শুন্যতা রোগে ভুগছি, অসুস্থ শরীর নিয়ে লাইনে দাঁড়িয়ে ছিলাম। পরে শুনছি ডিলারের কাছে নাকি আর পণ্য নাই। কিন্তু ট্রাকে তখনো অনেক পণ্য ছিল। তাহলে এই পণ্যগুলো তারা কার কাছে বিক্রি করবে? সরকার তো গরীব মানুষের জন্যই দিছে ডিলাররা আমাদের কেন দেবে না এ জবাব কে দেবে। 

খামারাপাড়া এলাকার শাহীন ইসলাম বলেন, পণ্য নিতে ১২টার দিকে এসে দেখি ট্রাক ঘুরিয়ে নিয়ে চলে যাচ্ছে। কিন্তু আমি দেখলাম অনেক পণ্য আছে। এর আগে ৫টার সময়ে গেলেও তো পণ্য পাইছি আজকে ১২টার সময়ে এসে আর পাই পেলাম না। 

এব্যাপারে রংপুর সিটি করপোরেশনের ২৭নং ওয়ার্ড কাউন্সিলর হারুন উর রশিদের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি কল রিসিভ করেননি।

এদিকে রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ওসি তদন্ত হোসেন আলী জানান, আমি ঘটনাস্থলে গিয়ে বিক্ষুব্ধদের সঙ্গে কথা বলেছি। বিষয়টি টিসিবির উর্দ্ধতন কর্মকর্তাকে জানানো হয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.