× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রংপুরে শত নৌকা সাজিয়ে শোভাযাত্রা

রংপুর ব্যুরো

৩০ অক্টোবর ২০২২, ২০:৫২ পিএম

রংপুরে শত নৌকা সাজিয়ে পিকআপ ভ্যানে শোভাযাত্রা করেছে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল। শোভাযাত্রা থেকে গানে গানে সরকারের উন্নয়নমূলক বিভিন্ন কর্মকাণ্ডের প্রচারণা চালানো হয়। 


রোববার (৩০ অক্টোবর) দুপুরে রংপুর জিলা স্কুল মাঠ থেকে একশ নৌকার সুসজ্জিত গাড়ি বহরটি বের করা হয়। নৌকাময় ব্যতিক্রম এ শোভাযাত্রাটি বিকেল পর্যন্ত নগরীর গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

আসন্ন রংপুর সিটি করপোরেশন নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল এই শোভাযাত্রার আয়োজন করে। 

এ ব্যাপারে তুষার কান্তি মন্ডল বলেন, আগামী ডিসেম্বর মাসে রংপুরে সিটি নির্বাচন হবে। তার আগে মানুষকে দেশের উন্নয়ন সম্পর্কে জানাতে আমার এই উদ্যোগ। রংপুরের মানুষ প্রধানমন্ত্রীর এই উন্নয়ন দেখে তারা নৌকায় ভোট দিতে উদগ্রীব হয়ে আছেন।

স্বাধীনতার ৫২ বছর উপলক্ষে বায়ান্নটি নৌকা নিয়ে শোডাউন করার কথা থাকলেও মানুষ ভালোবেসে ১০০ নৌকা নিয়ে এসেছে। আমার বিশ্বাস আমি যেভাবে মানুষের সাথে মিশে আছি,  নৌকার মনোনয়ন আমিই পাবো এবং বিপুল ভোটে জয়ী হবো।

তিনি আরো বলেন, মানুষ এখন আর লাঙ্গলে ভোট দিতে চায় না কারণ দেশের অন্যান্য জায়গার তুলনায় আমরা পিছিয়ে। রংপুর সিটিতে আমাদের কোন নৌকার প্রতিনিধি নাই এজন্য আমরা ঠিকমতো কোন বরাদ্দ পাইনা। যেটুকু উন্নয়ন হয়েছে তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভালোবাসা ও নেক নজরে হয়েছে। এখন মানুষ বুঝে গেছে রংপুরে নৌকা ছাড়া অন্য কোথায়ও ভোট দিলে উন্নয়ন হবে না।

নৌকার বহর নিয়ে করা পিকআপ ভ্যানের এই শোভাযাত্রাটির সম্মুখে তুষার কান্তি মন্ডল নগরবাসীর প্রতি হাত উঁচিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়কের মোড়ে মোড়ে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে সঙ্গীত পরিবেশন করা হয়।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.