× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সড়ক দুর্ঘটনায় আহত চকরিয়ার সাংবাদিক মজিদের বাম হাত ও বেলালের ডান পায়ে অপারেশন

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

৩০ অক্টোবর ২০২২, ২১:১৮ পিএম

কক্সবাজারের চকরিয়া পৌরসভা এলাকার বাটাখালী হিন্দুপাড়া দিঘির মোড় এলাকায় টমটম গাড়ি উল্টে দুই সাংবাদিক গুরুতর আহত হয়েছেন। আহত সাংবাদিকরা হলেন চকরিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুল মজিদ ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক একেএম বেলাল উদ্দিন। দুইজনেরই অপারেশনের কথা রয়েছে।

গত শনিবার ২৯ অক্টোবর রাত সাড়ে আটটার দিকে চকরিয়া বদরখালী সড়কের বর্ণিত এলাকায় ঘটেছে এ দুর্ঘটনা।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাত সাড়ে আটটার দিকে চকরিয়া থানা সেন্টার এলাকা থেকে যাত্রী নিয়ে একটি টমটম গাড়ি পশ্চিমে সাহারবিল যাচ্ছিলেন। ওইসময় গাড়িটি বাটাখালী হিন্দুপাড়া দিঘির মোড়ে পৌছলে সামনে একটি গাড়িকে সাইড দিতে গিয়ে উল্টে যায়। এসময় আশপাশের লোকজন এগিয়ে এসে ঘটনাস্থল থেকে আহত দুই সাংবাদিককে উদ্ধার করেন। পরে সহকর্মী সাংবাদিকরা খবর পেয়ে তাৎক্ষণিক সাংবাদিক আবদুল মজিদ ও বেলাল উদ্দিনকে চকরিয়া পৌর শহরে ডা. শম্ভু দের চেম্বারে নিয়ে যান।

সেখানে সার্জারী বিশেষজ্ঞ ডা. সুজন ত্রিপুরা আহত দুই সাংবাদিককে প্রাথমিক চিকিৎসা দেন। সাংবাদিক আবদুল মজিদকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। রবিবার বিকালে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম ডেল্টা হাসপাতলে নেওয়া হয়। মজিদের বাম হাত ভেঙ্গে যায়। কোমরে আঘাত পান। সাংবাদিক বেলাল উদ্দিনকে চকরিয়া ম্যাক্স হাসপাতালে নেওয়া হয়। তার ডান পা ভেঙ্গে যায়।

রবিবার সন্ধ্যায় দুইজনেরই অপরাশেন করার কথা রয়েছে।

চকরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মিজবাউল হক বলেন, দুঘর্টনায় সাংবাদিক আবদুল মজিদ বাম হাত ও কোমরে গুরুতর জখম হয়েছেন। আর সাংবাদিক বেলাল উদ্দিন ডান পায়ে হাড় ভাঙা জখম হন। তাদের মধ্যে সাংবাদিক আবদুল মজিদের শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন ডা. সুজন ত্রিপুরা। আর আহত অপর সাংবাদিক বেলাল উদ্দিনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চকরিয়া ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.