× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

দীঘিনালায় দোয়া ও বিশেষ মোনাজাতে জাতীয় চার নেতাকে স্মরণ

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি

০৩ নভেম্বর ২০২২, ১৮:৫৭ পিএম

দলীয় অফিসে জাতীয় ৪ নেতার স্মরণে দোয়া ও বিশেষ মোনাজাত, আলোচনা সভা সহ নানা আয়োজনের মধ্যদিয়ে খাগড়াছড়ির দীঘিনালায় জেল হত্যা দিবস পালন করেছে আওয়ামী লীগ।

 বৃহস্পতিবার (৩ নভেম্বর) সকাল ৯টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। 
পরে দলীয় কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় বক্তব্যদেন দীঘিনালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ কাশেম। 

এসময় জাতীয় চার নেতার আত্মত্যাগের কথা তুলে ধরে আলহাজ্ব মোহাম্মদ কাশেম বলেন, ‘১৫ আগস্ট জাতির পিতাকে সপরিবারে হত্যার পর স্বাধীন দেশে কলঙ্কজনক অধ্যায় এই দিনটি। দেশের জন্য জীবন উৎসর্গকারী জাতির শ্রেষ্ঠ সন্তানদের এ দেশের মানুষ সারা জীবন শ্রদ্ধার সাথে স্মরণ করবে। যে অপশক্তি জাতির পিতা ও তাঁর পরিবার, জাতীয় চার নেতাকে নির্মমভাবে হত্যা করেছে সেই শক্তি এখনো প্রস্তুত। তারা দেশের শান্তিপূর্ণ অবস্থা বিনষ্ট করার চেষ্টা চালাচ্ছে। তাদের বিষয়ে সজাগ থাকতে হবে।’

এতে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম রাজু, সাংগঠনিক মোহাম্মদ শফীক, দীঘিনালা উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপনেত্রী মিজ সীমা দেওয়ান, মেরুং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা মাহামুদা বেগম লাকী প্রমুখ।  

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.