× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় সেন্টমার্টিনের স্কুলছাত্রীকে ছুরিকাঘাত

টেকনাফ প্রতিনিধি

১৮ নভেম্বর ২০২২, ১১:৩২ এএম

সেন্টমার্টিনে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত করেছে শহিদুল্লাহ খান প্রকাশ জুয়েল (২৬) নামে এক যুবক। 

আহত ছাত্রী সেন্টমার্টিন বিএন ইসলামিক উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী।
গতকাল বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে স্কুল ছুটির পর বাড়ি ফেরার পথে জুয়েল নামে এক বখাটে ওই স্কুল ছাত্রীর পথরোধ করে শরীরে ছুরিকাঘাত করে।
ছুরিকাঘাতপ্রাপ্ত ছাত্রীকে সহপাঠি ও স্থানীয়রা উদ্ধার করে দ্রুত টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ছাত্রীটিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।
সেন্টমার্টিন বিএন ইসলামিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ জালাল সরকার জানান, স্কুলের সামনে এক বখাটে ছেলে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে হাতে ছুরিকাঘাত করে চলে যায়। তার চিৎকার শুনে শিক্ষক, ছাত্র-ছাত্রীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যায়। এর আগেও এই বখাটে ছেলের জন্য সেন্টমার্টিন পুলিশ ফাঁড়িতে একটি অভিযোগ করা হয়েছিল। এ ন্যাক্কারজনক ঘটনায় ছাত্র-ছাত্রীদের জন্য নিরাপত্তা ও সুষ্ঠু বিচার দাবি করছি।
আহত ছাত্রীর বাবা জানান, প্রতিদিনের মতো আমার মেয়ে স্কুলে যায়। স্কুল থেকে ফেরার পথে মৌলভী ফিরোজ আহমদ খানের ছেলে শহিদুল্লাহ খান প্রকাশ জুয়েল আমার মেয়েকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল এবং স্কুলে যাওয়া আসার পথে প্রায়ই বিরক্ত করত। কিন্তু মেয়ে বরাবরই তা প্রত্যাখ্যান করে আসছিল। এ ঘটনার প্রেক্ষিতে সেন্টমার্টিন পুলিশ ফাঁড়িতে একটি অভিযোগও দেওয়া হয়েছিল। এরই জেরধরে স্কুল থেকে ফেরার পথে প্রাণে মেরে ফেলার জন্য ছুরিকাঘাত করা হয়েছে আমার মেয়েকে। আমি এ ঘটনার জন্য আমার মেয়ের নিরাপত্তা এবং ওই বখাটে ছেলের কঠিন শাস্তি চাই।
টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক  হাফিজা আক্তার এ্যানি জানান, দুপুরে সেন্টমার্টিনের এক স্কুল ছাত্রীকে হাসপাতালে আনা হয়। তার হাতে ছুরিকাঘাতের চিহ্ন দেখা গেছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক সুদীপ্ত শেখর ভট্রাচার্য্য জানান, সেন্টমার্টিনে এক বখাটে ছেলের ছুরিকাঘাতে এক স্কুলছাত্রী আহত হয়েছে। মেয়েটাকে উদ্ধার করে চিকিৎসার হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতকে আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.