× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে চরবালুয়াতে পুলিশ ফাঁড়ি হবে: এসপি শহীদুল

নোয়াখালী প্রতিনিধি

১৮ নভেম্বর ২০২২, ১১:৩৫ এএম

নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরএলাহী ইউনিয়নের বিচ্ছিন্ন গ্রাম চরবালুয়াতে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে পুলিশ ফাঁড়ির ঘোষণা দিলেন জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম। 

গতকাল বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকেলে স্থানীয় লোকজনের সাথে আইনশৃঙ্খলা বিষয়ে মতবিনিময় সভায় তিনি এ ঘোষণা দেন। 

এসপি মো. শহীদুল ইসলাম বলেন,  সীমানা বিরোধের বিষয়টি নিয়ে স্থানীয়দের যে বিরোধ ও স্থানীয় লোকজন যে হয়রানির শিকার হচ্ছে এসব বিষয়ের প্রতিকারের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করা হবে। জনগনের নিরাপত্তার জন্য চরবালুয়াতে স্থানীয় পুলিশ  তদন্ত কেন্দ্র বা ফাঁড়িত বিষয়ে কর্তৃপক্ষ বরাবর লিখিত এবং একজন পুলিশ পরিদর্শক (তদন্ত) এ ক্যাম্পের দায়িত্ব দেওয়া হবে। সবশেষে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এখানে কর্তব্যরত পুলিশ সদস্যদের সহযোগিতা করার জন্য স্থানীয়দের আহবান জানান এসপি।  

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম।

চরবালুয়া পুলিশ ক্যাম্পের এসআই রমজান আলীর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) দীপক জ্যোতি খিসা, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপস) মোর্তাহীন বিল্লাহ, বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান রাজিব, ৬নং ওয়ার্ড চরবালুয়ার ইউপি সদস্য আবুল কাশেম সহ অনেকে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.