× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মাটিরাঙ্গায় অর্ধগলিত নারীর মরদেহ উদ্ধার

খাগড়াছড়ি প্রতিনিধি

১৮ নভেম্বর ২০২২, ১১:৪২ এএম

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় পাহাড়ের ঝোঁপের ভেতর থেকে গোলাপ ফুল ত্রিপুরা (৪০) নামে এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে মাটিরাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ডের ইছাছড়া এলাকায় একটি পাহাড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।


নিহত গোলাপ ফুল ত্রিপুরা মাটিরাঙ্গার ১০নং মুসলিমপুর গ্রামের মনের কুমার ত্রিপুরার স্ত্রী। সে খাগড়াছড়ি সদরের ঠাকুরছড়া গ্রামের বিন্নজয় ত্রিপুরার মেয়ে।

নিহতের স্বামী মনের কুমার ত্রিপুরা জানান, গেল শুক্রবার বিকাল সাড়ে তিনটার দিকে সবজি খোঁজার সন্ধানে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পরে আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। বাড়ি থেকে বের হওয়ার সাত দিনের মাথায় বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকালের দিকে স্থানীয়রা জমি থেকে বানর তাড়াতে গিয়ে পাহাড়ের ঝোঁপের ভেতর তার মরদেহ পড়ে থাকতে দেখে খবর দিলে তার স্বামী মরদেহ শনাক্ত করে।

পরে মাটিরাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। ঘটনার সতত্যা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমজাদ হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে এবং পরবর্তীতে  তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.