× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সিলেটে সমাবেশস্থলে খণ্ড খণ্ড মিছিল নিয়ে আসছেন নেতাকর্মীরা

উমর ফারুক, সিলেট থেকে

১৮ নভেম্বর ২০২২, ১২:৩১ পিএম

নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, চলমান আন্দোলনে নেতাকর্মীদের মৃত্যুর প্রতিবাদ এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে সিলেটে বিএপির বিভাগীয় সমাবেশ আগামীকাল শনিবার। সমাবেশে অংশ নিতে বিভিন্ন জেলা থেকে আসতে শুরু করেছেন দলটির নেতাকর্মী ও সাধারণ মানুষ। 

শুক্রবার সকাল থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সিলেট আলিয়া মাদ্রাসার মাঠে জড়ো হচ্ছেন তারা। অনেকেই মাঠের মধ্যে মিছিল করছেন। 

সমাবেশকে সামনে রেখে আজ শুক্রবার থেকে হবিগঞ্জ, মৌলভীবাজার ও  সুনামগঞ্জে চলছে পরিবহন ধর্মঘট। এসব জেলা থেকে আসা নেতাকর্মীরা পথে পথে বাধার সম্মুখীন হচ্ছেন বলে অভিযোগ করছেন বিএনপির নেতারা। বাস বন্ধ থাকায় পথ ভেঙে ভেঙে বিকল্প উপায়ে সিলেটে প্রবেশ করছেন তারা। 

এদিকে শনিবার বিএনপির বিভাগীয় সমাবেশের দিন সিলেটজুড়ে পরিবহন ধর্মঘট ডাকা হয়েছে।

সিলেটে বিএনপির বিভাগীয় গণসমাবেশের দু-তিন দিন আগেই হাজারো নেতাকর্মী সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন। হোটেলে, মাজারে, মাঠের মধ্যে, তাঁবুতে রাত্রিযাপন করেছেন তারা।

হবিগঞ্জ থেকে আসা মিন্টু বলেন, সকাল থেকে জেলায় ধর্মঘট শুরু হয়েছে। তাই ভোররাতে আমাদের নেতাকর্মীদের নিয়ে মাঠে চলে এসেছি। সরকার দলীয় লোকজন আজ থেকে পথে পথে বাধা দেয়ার পাঁয়তারা করছেন। তবে বিএনপি নেতাকর্মীরা এসব উপেক্ষা করে সমাবেশে চলে আসবেন।  

বিএনপি নেতারা বলেছেন,  সমাবেশ আগেই বিভিন্ন জেলার নেতাকর্মীরা সিলেটের বিভিন্ন জায়গায় অবস্থান করছেন। সকাল থেকে মাঠে সাধারণ মানুষের উপস্থিতি বাড়ছে। বিকেলের মধ্যেই সমাবেশের মাঠ পূর্ণ হবে।  মানুষের ঢল নামবে। হুমকি-ধামকি আর পরিবহন ধর্মঘট দিয়ে আটকানো যাবে না।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.