× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সিলেটে বিএনপির সমাবেশ মাঠেই চলছে রান্না

উমর ফারুক, সিলেট থেকে

১৮ নভেম্বর ২০২২, ১২:৪২ পিএম

সকাল থেকেই সিলেট আলিয়া মাদ্রাসার মাঠে খণ্ড খণ্ড মিছিল নিয়ে আসছেন নেতাকর্মীরা। তীব্র রোদের মধ্যে মাঠে অবস্থান করছেন তারা। কেউ কেউ আশ্রয় নিয়েছেন মাঠের অস্থায়ী ক্যাম্পে। 

এদিকে নেতাকর্মীদের জন্য রান্না চলছে আলিয়া মাদ্রাসার মাঠে। মৌলভীবাজারের বড়লোকের ক্যাম্পে দেড় হাজার নেতাকর্মীর জন্য রান্না করছেন বাবুর্চি শাহে আলম। 

তিনি বলেন, সমাবেশে আসা নেতাকর্মীদের জন্য রান্না করছি। মৌলভীবাজারের নাসির উদ্দিন আহমদ মিঠুর উদ্যোগে রান্নার আয়োজন করা হয়। দুপুর একটার মধ্যে রান্নার কাজ শেষ হবে। নামাজের পর নেতা কর্মীদের মধ্যে বিতরণ করা হবে। এরপর আবার রাতের জন্য রান্না করা হবে। 

হবিগঞ্জ জেলা বিএনপি'র উদ্যোগেও চলছে রান্না। দুপুরে প্রায় ৯০০ নেতাকর্মীর জন্য খাবার প্রস্তুত করা হচ্ছে।

সরজমিনে দেখা যায়, মাঠের পশ্চিম প্রান্তে প্রতিটি স্পটে রান্না চলছে। নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে মুখরিত করে তুলছেন আলিয়া মাদ্রাসার মাঠ। বালি ফেলে প্রস্তুত করা হয়েছে মাঠ। বালির উপরে ছিটানো হচ্ছে পানি। মঞ্চ প্রস্তুতকরণের কাজ প্রায় অর্ধেক শেষ। প্রস্তুত করা হচ্ছে মাইক। পোস্টার ফেস্টুনে ছেয়ে গেছে পুরো সমাবেশস্থল। 

আগামীকাল শনিবার এই মাঠে বিএনপির বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন। এছাড়া কেন্দ্রীয় নেতৃবৃন্দ সমাবেশে অংশ নেবেন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.