× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সাতক্ষীরার তালায় ৩৫০ হাত ব্রাজিল পতাকা নিয়ে শোডাউন

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি

১৮ নভেম্বর ২০২২, ১৫:২৪ পিএম

কাতার ফুটবল বিশ্বকাপকে সামনে রেখে ঘটছে নানান রকম অবাক কাণ্ডের উত্তাপ। সেই উত্তাপ ছড়িয়েছে বাংলাদেশেও। চলছে প্রিয় দলের প্রতি ভক্ত-সমর্থকদের বাড়তি উন্মাদনা। তারই ধারাবাহিকতায় সাতক্ষীরার তালায় ৩৫০ হাত ব্রাজিলিয়ান পতাকা নিয়ে শোডাউন করেছেন ভক্ত-সমর্থকরা।

শুক্রবার (১৮ নভেম্বর) সকাল ১০টায় ব্রাজিল ফ্যান ক্লাব তালার আয়োজনে তালা সরকারি কলেজ মাঠ প্রাঙ্গণ হতে শোডাউন বের করা হয়। 

শোডাউনটিতে শতশত  ভক্ত-সমর্থকদের অংশগ্রহণে তালা উপ-শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুরাতন বল ফিল্ড মাঠে শেষ হয়। এসময় ব্রাজিলিয়ান সমার্থকরা বাদ্যযন্ত্রের সাথে সাথে আনন্দ উল্লাস করতে থাকে। 

বিশ্বকাপে ব্রাজিল দলের প্রতি শুভকামনা জানিয়ে ৩৫০ হাত ব্রাজিলিয়ান পতাকার এই শোডাউন করেছেন বলে জানান ব্রাজিল ফ্যান ক্লাব তালা।

ব্রাজিল পতাকা নিয়ে শোডাউন করার বিষয়ে সমার্থক মহিব ইসলাম ও অর্ঘ্য ঘোষ বলেন, কাতার ফুটবল বিশ্বকাপে ব্রাজিল দলের প্রতি ভালোবাসা থেকেই এ পতাকা তৈরি করা হয়েছে। ফুটবল খেলা বুঝতে শেখার পর থেকে ব্রাজিল দলকে সমর্থন করি। আমার বিশ্বাস এবার ব্রাজিল চ্যাম্পিয়ন হবে।

৩৫০ হাত ব্রাজিলিয়ান পতাকা দেখতে আসা পার্থ প্রতিম মন্ডল ও বিএম বাবলুর রহমান বলেন, এরই মধ্যেই দেশের বিভিন্ন জায়গায় বিভিন্ন আকারে ব্রাজিলের পতাকা তৈরি করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় তালা উপজেলা ৩৫০ হাত ব্রাজিল পতাকা তৈরি হয়েছে। সকলের দৃষ্টি কাড়ায় দেখতে এসেছি। 

এ ব্যাপারে ব্রাজিলের সমার্থক মো. রাজিবুল ইসলাম, সৈকত ও সুমন বাপ্পী বলেন, সামনে কাতার ফুটবল বিশ্বকাপ। ব্রাজিল দলের প্রতি ভালোবাসা থেকেই তৈরি করা হয়েছে এ পতাকা। তার পাশাপাশি এলাকার যুবকদের মাদক থেকে সরিয়ে আনতে ও খেলাধুলার প্রতি আকৃষ্ট করার চেষ্টার প্রয়াস করা হয়েছে। আমরা ব্রাজিল সমার্থক, এবার বিশ্বকাপ চ্যাম্পিয়ন হবে ব্রাজিল।

উল্লেখ্য, সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার কেরালকাতি ইউনিয়নের সাতপোতা বাজারেও ১১০ হাত ব্রাজিল পতাকা টানানো হয়েছে বলে তথ্য পাওয়া গেছে। 

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.