× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চাঁপাইনবাবগঞ্জে ভাসমান অবস্থায় বৃদ্ধার মৃতদেহ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

১৮ নভেম্বর ২০২২, ১৮:৫০ পিএম

জেলা শহরের অক্টয় মোড়ে ভাসমান অবস্থায় আফজাল হোসেন (৬২) নামে এক বৃদ্ধ'র মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবার মৃতদেহ শনাক্ত করেছে বলে জানান অফিসার ইনচার্জ এ.কে.এম আলমগীর জাহান। 

উদ্ধারকৃত মৃতদেহের বাড়ি সুন্দরপুর ইউনিয়নের চন্দ্রনারায়নপুর ৬নং ওয়ার্ডের মৃত ইয়াসিন আলী'র ছেলে আফজাল হোসেন (৬২)। বর্তমান বাড়ি পৌর এলাকার বটতলা হাট জয়নগর মিরপাড়া গ্রামে।

গত রাতে পৌর এলাকার অক্টয় মোড় সংলগ্ন একটি পুকুর হতে ভাসমান অবস্থায় বৃদ্ধ'র মৃতদেহটি দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশ কে খবর দেয়া হলে ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিস উপস্থিত থেকে বৃদ্ধ'র মরদেহটি নৌ যোগে উদ্ধার করা হয়।

পুলিশ জিজ্ঞেসাবাদে পরিবারের সদস্যদের কাছে থেকে জানতে পারে গত ১৩ নভেম্বর দুপুর অনুমান ১ টার সময় বাড়ী থেকে বের হয়। পরে আর বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজি ও মাইকিং করা হয়। আর-ও জানা গেছে, মৃত আফজাল হোসেন দুইবার স্ট্রোক করেছিলেন। তার শরীরের ডান পা ও হাত প্রায় অচল অবস্থা ছিল। তার দীর্ঘদিন চিকিৎসা সেবা করা হয়। 
বৃদ্ধ'র পরিবারের পক্ষ থেকে কারো প্রতি কোন অভিযোগ বা সন্দেহ নেই বলে জানিয়েছেন। তবে মৃত্যুর সঠিক কারণ জানতে ময়না তদন্ত শেষে তার পরিবারের নিকট আফজাল হোসেনের মৃতদেহ হস্তান্তর করা হবে।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আলমগীর জাহান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এবং সে সাতে ঘটনার আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.