× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

হরিণাকুন্ডুতে জসিম হত্যার মোটিভ উদ্ধার, স্ত্রীসহ গ্রেফতার ২

ঝিনাইদহ প্রতিনিধি

১৮ নভেম্বর ২০২২, ১৮:৫৭ পিএম

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে আলমসাধু চালক জসিম হত্যা মামলায় স্ত্রীসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে ও শুক্রবার সকালে তাদের নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন জসিমের  দ্বিতীয় স্ত্রী রিতা খাতুন ও প্রতিবেশী জালাল মন্ডলের ছেলে আব্দুল মালেক।

শুক্রবার সাড়ে ১১টার দিকে প্রেস ব্রিফিং এর মাধ্যমে এসব তথ্য জানিয়েছেন হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইফুল ইসলাম।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (১৭নভেম্বর) সকালে হরিণাকুন্ডু উপজেলার ভালকী গ্রামের নবিছদ্দীনের ছেলে জসিম উদ্দিন নামে এক আলমসাধু চালককে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়। এঘটনায় নিহতের ভাই আব্দুর রশিদ ভাবি রিতা খাতুনের নামে থানায় অভিযোগ করেন। এর প্রেক্ষিতে বৃহস্পতিবার রাতে জসিমের স্ত্রী রিতাকে আটক করা হয়। তার স্বীকারোক্তি মোতাবেক শুক্রবার সকালে প্রতিবেশী মালেককে আটক করা হয়। 

স্ত্রী রিতা খাতুন পুলিশকে জানায় জসিম এলাকায় বিভিন্ন বিবাহিত নারীদের সাথে পরকীয়া প্রেম করে আসছিলো। এ বিষয়ে কথা বলতে গেলে তাকে প্রায়ই মারধর করা হতো। এতে সে ক্ষুদ্ধ হয়ে স্বামীর বন্ধু ও প্রতিবেশী দেবর মালেককে নিয়ে পরামর্শ করে খাবারের সাথে ঘুমের ঔষুধ খাওয়ায়ে ঘুম পাড়ায়ে অচেতন করে জসিমকে। বুধবার (১৬ নভেম্বর) রাতের কোন এক সময় দুজন মিলে বাড়ীর পিছনের মেহগনী বাগানে নিয়ে গিয়ে গলায় রশি দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে ফেলে রেখে যায়।


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.