× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নোয়াখালীতে ১৮০ ফুট পতাকা নিয়ে ব্রাজিল সমর্থকদের মিছিল

নোয়াখালী প্রতিনিধি

১৮ নভেম্বর ২০২২, ১৯:৪৬ পিএম

আসন্ন কাতার বিশ্বকাপ শুরুর আগে উন্মাদনায় কাঁপছে সারাদেশ। পছন্দের দলের পতাকা বানিয়ে কেউ বাড়িত টানাচ্ছেন আবার কেউ মিছিল বের করছেন। তেমনি ১৮০ ফুট লম্বা পতাকা নিয়ে মিছিল করেছে নোয়াখালীর চাটখিল উপজেলার ব্রাজিল সমর্থক গোষ্ঠী।

শুক্রবার  (১৮ নভেম্বর) বিকেলে মিছিলটি উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এ সময় ‘জিতবে এবার ব্রাজিল' 'আমরা কারা ব্রাজিল' শ্লোগানে মুখরিত ছিল। 

জানা গেছে, স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার মানুষেরা এই পতাকা তৈরি ও মিছিলের উদ্যোক্তা। এতে তার সঙ্গে সামিল হয় ব্রাজিলের অন্য সব সমর্থকরাও। জনতা বাজার থেকে মিছিলটি বের হয়ে মোহাম্মদপুর ইউনিয়নের  বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। জনতা বাজারে ফেরত এসেই শেষ হয় মিছিলটি।  তিন শতাধিক ব্রাজিল সমর্থক ও ভক্তরা প্রিয় দলের জার্সি গায়ে ও হাতে পতাকা নিয়ে অংশ নেয় মিছিলে। 

মো. ইমন নামের এক দোকানদার বলেন, আমি অনেক জায়গায় গিয়ে ব্রাজিলের মিছিলে অংশগ্রহণ করেছি কিন্তু এত বড় পতাকা কোথাও দেখি নাই। খুব আনন্দ লাগছে দেখে। আমি নিজেও ব্রাজিল এর সমর্থক। এবার ব্রাজিল কাপ নিয়ে ছাড়বেই। 

জনতা বাজারের ব্যবসায়ী শংকর চন্দ্র শীল বলেন, নোয়াখালীতে আমরাই প্রথম ১৮০ ফুট পতাকা বানিয়েছি। আগামীতে আরও বড় পতাকা বানাতে চাই। আমরা ফুটবলকে ভালবাসি। পাশাপাশি ব্রাজিল ও নেইমারকে ভালবাসি। আমরা চাই ষষ্ঠ শিরোপা ব্রাজিলের ঘরে উঠবে।

ইয়াসিন হোসেন সবুজ নামের আরেক ব্যবসায়ী বলেন, ব্রাজিল পাঁচ বারের বিশ্ব চ্যাম্পিয়ন। ভালবেসে ব্রাজিলের জন্য পতাকা বানালাম। আশাকরি ব্রাজিল এবারও বিশ্ব চ্যাম্পিয়ন হবে। এই পতাকাকে আমরা ব্রাজিলকে উৎসর্গ করেছি।

আনিস আহমেদ নামের এক ব্যবসায়ী বলেন, ব্রাজিলের এত বড় পতাকা আমি আর কখনো দেখি নাই। আমিসহ এলাকার ছোটবড় সবাই মিলে সমন্বয় করে পতাকাটি বানিয়েছি। ব্রাজিল জিতুক আর আর্জেন্টিনা জিতুক চাই সবাই মিলেমিশে থাকি।

বেলাল হোসেন নামের এক আর্জেন্টিনার সমর্থক বলেন, যদিও আমি আর্জেন্টিনার সমর্থক তবে ব্রাজিলের এত বড় মিছিল দেখে আমার ভাল লেগেছে। আমরাও ব্যতিক্রম কিছু করবো।  তবে দিনশেষে আমরা ভাই ভাই। খেলা উপভোগ করব। 


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.