× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

দীঘিনালায় জুনুতি ত্রিপুরা স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি

২৪ নভেম্বর ২০২২, ০২:৩৮ এএম

দীঘিনালায় জুনুতি ত্রিপুরা স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন হয়েছে।

এ উপলক্ষে বুধবার (২৩ নভেম্বর) বিকালে দীঘিনালা সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দীঘিনালা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও দীঘিনালা কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব মোহাম্মদ জসিম।

এসময় টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক মো. আবদুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জুনুতি ত্রিপুরা’র সুযোগ্য সন্তান ও টুুর্নামেন্ট’র প্রধান পৃষ্টপোষক কার্তিক ত্রিপুরা, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তফা কামাল মিন্টু, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জীবন চৌধুরী উজ্জ্বল, টুর্নামেন্টের সদস্য সচিব বি আহমেদ রাজু, সাংবাদিক সমির মল্লিক, ছাত্র সংগঠক সোহানুর রহমান।

জুনুতি ত্রিপুরা’র সন্তান কার্তিক ত্রিপুরা বলেন, ‘মায়ের স্মৃতি ও আদর্শকে ধরে রাখতেই এ টুর্নামেন্টের আয়োজন। খেলাধুলা যু্ব সমাজকে মাদক থেকে দূরে ও শারীরিক ভাবে সুস্থ রাখতে সহযোগীতা করে। যুব সমাজকে খেলাধুলায় উৎসাহ দিতে হবে।’

জুনুতি ত্রিপুরা ক্রিকেট টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশ নেয়। উদ্ধোধনী খেলায় জামতলী বাঙ্গালী পাড়া ইয়াং স্টার স্পোটিং ক্লাব ও বাবুছড়া নাইট রাইডার্স অংশ নেয়। এতে বাবুছড়া নাইট রাইডার্স বিজয়ী হয়।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.