× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

দেশের উন্নয়ন ও শান্তির জন্য শেখ হাসিনার বিকল্প নেই: বীর বাহাদুর উশৈসিং

পানছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি

২৪ নভেম্বর ২০২২, ১৪:০৬ পিএম

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, দেশের সমৃদ্ধি, উন্নয়ন ও শান্তির জন্য এ দেশে শেখ হাসিনার কোন বিকল্প নেই। সুখে-দুঃখে যাকে আমরা কাছে পাই তিনি হলেন আমাদের জনতার নেত্রী শেখ হাসিনা। পার্বত্য জেলার যখন যেখানে প্রয়োজন হয়েছে তিনি নিজ থেকে প্রেরণা দিয়ে আমাদের মাঝে সাহস যুগিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একদিন বলেছিলেন পার্বত্য অঞ্চলের বিরাজমান সমস্যার কারণে অনেকে বাবা হারিয়েছেন,অনেকে মা হারিয়েছেন। তাদের মনের যে কষ্ট তা আমি হাড়ে হাড়ে বুঝি। কারণ আমিও ভুক্তভোগী। শেখ হাসিনার হাত ধরেই পাহাড়ে শান্তি ফিরেছে।

এসআইডি-সিএইচটি প্রকল্পের কার্যক্রম পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে এসব কথা তুলে ধরেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী।

বুধবার (২৩ নভেম্বর) খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের আয়োজনে ও এসআইডি-সিএইচটি, ইউএনডিপির সহযোগিতায় পূজাগাং মুখ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠানে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৯৮নং- খাগড়াছড়ি আসনের এমপি (প্রতিমন্ত্রী মর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি ও বিশেষ অতিথি এসআইডি-সিএইচটি প্রকল্পের আওতায় জিওবি-র অর্থায়নে নির্মিত পূজগাং কৃষি পন্য সংগ্রহ কেন্দ্র ও মার্কেট কালেকশন পয়েন্টের শুভ উদ্বোধন করেন। উদ্বোধন পরবর্তী সময়ে অতিথিরা পূজগাং মূখ উচ্চ বিদ্যালয়ের মাল্টিমিডিয়া ক্লাশে  শিক্ষার্থীদের সাথে সময় কাটান। এ সময় পুজগাং মুখ উচ্চ বিদ্যালয়ের জন্য একটি ছাত্রাবাস নির্মাণের ঘোষণা দেয়া হয়।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তিন পার্বত্য জেলার সংরক্ষিত আসনের এমপি বাসন্তী চাকমা, উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, ইউএনডিপি-র ন্যাশনাল প্রজেক্ট ম্যানেজার সুপ্রদীপ চাকমাসহ প্রমুখ।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.