× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নীলফামারীতে ৩ দিনের ইজতেমা শুরু, মৃত্যু ১

নীলফামারী প্রতিনিধি

২৪ নভেম্বর ২০২২, ১৪:৩২ পিএম । আপডেটঃ ২৪ নভেম্বর ২০২২, ১৫:৩০ পিএম

নীলফামারীতে জেলা ইজতেমা প্রাঙ্গণে জসো উদ্দিন নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। 

গতকাল বুধবার মধ্যরাতে তার মৃত্যু হয়। তিনি ডোমার উপজেলার গোমনাতি ইউনিয়নের চেয়ারম্যানপাড়া এলাকার কাচুয়া মামুদের ছেলে। আজ বৃহস্পতিবার দুপুরে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয় তার। 

জেলা তাবলীগ জামাতের আমীর ও নীলফামারী সরকারী কলেজের অধ্যক্ষ দিদারুল ইসলাম জানান, গতকাল বুধবার বিকেলে ইজতেমায় এসেছিলেন তিনি। রাতে ঘুমানো অবস্থায় তার মৃত্যু হয়। আজ বৃহস্পতিবার ফজরের নামাজের পর ইজতেমা প্রাঙ্গণে জানাযা শেষে তার লাশ বাড়িতে পাঠানো হয়। 

গোমনাতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আহমেদ ফয়সাল শুভ জানান, ৬৫ বছর বয়সী জসো মামুদের আজ দুপুরে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। এদিকে বৃহস্পতিবার ফজরের নামাজের পর বয়ানের মধ্য দিয়ে শুরু হয়েছে তিন দিনের জেলা ইজতেমা। বয়ান পেশ করেন বাংলাদেশ তাবলীগ জামাতের সুরা সদস্য মাওলানা মো. মোশাররফ হোসেন। 

অধ্যক্ষ দিদারুল ইসলাম জানান, আগামী শনিবার দুপুরে আখেরি মোনাজাতের মধ্যদিয়ে শেষ হবে এই ইজতেমা।  তিন দিনে মাওলানা মোশাররফ হোসেন ছাড়াও কওমী মাদরাসা বোর্ডের চেয়ারম্যান মাওলানা জিয়ামিন কাশেমী বয়ান করবেন। 
প্রসঙ্গত নীলফামারীতে ২০০৩ সাল থেকে ইজতেমা শুরু হয়। এরমধ্যে ২০১৮ সাল থেকে জেলা সদরের টেক্সটাইল মাঠে হলেও এর আগে জেলা শহরের বড়মাঠে ইজতেমা অনুষ্ঠিত হয়।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.